গ্রুপ C-তে নিয়োগ শুরু, নির্দেশিকা প্রকাশ পর্ষদের ! 

কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Justice Abhijit Ganguly) দ্রুত শূন্যপদে নিয়োগ (Group C Recruitment) করতে নির্দেশ দিয়েছিলেন।

চাকরি বাতিলের পর এবার নিয়োগের প্রক্রিয়া শুরু করল মধ্যশিক্ষা পর্ষদ (WBBSE)। কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) নির্দেশ মতো তৈরি করি পদক্ষেপ করল পর্ষদ। ওয়েটিং লিস্ট (Waiting List) থেকেই যোগ্য প্রার্থীদের কাউন্সেলিংয়ের প্রক্রিয়া শুরুর নির্দেশিকা প্রকাশিত হল।

কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Justice Abhijit Ganguly) দ্রুত শূন্যপদে নিয়োগ (Group C Recruitment) করতে নির্দেশ দিয়েছিলেন। সেই মতো নয়া নির্দেশিকায় বলা হয়েছএ প্রথম দফার কাউন্সেলিং হবে ২৩ মার্চ। ইস্টার্ন জ়োনের কাউন্সেলিংয়ে ১০০ জনকে ডাকা হয়েছে। প্রথম দফায় নজরে বীরভূম, বর্ধমান ও হুগলির যোগ্য প্রার্থীরা। পর্ষদ সূত্রে খবর কাউন্সেলিং প্রক্রিয়ায় অংশ নেওয়ার জন্য প্রয়োজনীয় নথি ২০ মার্চ থেকে ডাউনলোড করা যাবে কমিশনের ওয়েবসাইট (Website) থেকে www.westbengalssc.com সাইটে । প্রার্থীদের সমস্ত প্রাসঙ্গিক শংসাপত্র, প্রয়োজনীয় যাবতীয় নথি ও ফটোকপি আনতে হবে বলেও উল্লেখ করা হয়েছে। পাশাপাশি নথি যাচাই পর্বেও কোনও অসংলগ্নতা ধরা পড়লে তৎক্ষণাৎ ওই সংশ্লিষ্ট প্রার্থীর আবেদনকে খারিজ করা হবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

 

Previous articleপ্রতিভার সন্ধানে টেক্সভোর ” মিস বনিতা” -২৩
Next articleWeather Update : শনির আকাশে অশনি! ঝেঁপে বৃষ্টি আসছে, জানাল হাওয়া অফিস