সত‍্যি কি পিএসজি ছেড়ে বার্সায় মেসি? এই নিয়ে মুখ খুললেন লিও কাছের বন্ধু অ‍্যাগুয়েরো

পিএসজির নতুন চুক্তিতে সই করেননি মেসি। সূত্রের খবর, প্যারিসের ক্লাবে তিনি খুশি নন। তাই সেখানে আর থাকতে চাইছেন না মেসি।

চলতি মরশুমেই শেষ হচ্ছে পিএসজির সঙ্গে লিওনেল মেসির চুক্তি। সূত্রের খবর, মেসির সঙ্গে চুক্তি বাড়ানোর ভাবনা থাকলেও, মেসির সঙ্গে এই মুহূর্তে চুক্তি বাড়াতে চাইছে না পিএসজি। কারণ হিসাবে জানা যাচ্ছে, উয়েফা চ‍্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের কাছে হার এবং মেসির পারফরম্যান্স মনে ধরেনি পিএসজির সমর্থকদের।সূত্রের খবর, পিএসজিতে থাকতে রাজি নন মেসি নিজেও। এরই মাঝে মেসিকে দলে পেতে ঝাপায় পুরোন ক্লাব বার্সেলোনাও। মেসিকে পেতে ঝাপায় সৌদি আরবের ক্লাব আল হিলালও। ফুটবল বিশ্বে এখন একটাই প্রশ্ন কোথায় যাবেন মেসি। কোন ক্লাবে যোগ দেবেন? আর এই নিয়ে এবার মুখ খুললেন মেসির এক কালের সতীর্থ তথা বন্ধু সার্জিও অ‍্যাগুয়েরো। বললেন, মেসির বার্সায় ফিরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যাপারটা এখন ৫০-৫০।

এক সাক্ষাৎকারে অ‍্যাগুয়েরো বলেন,” আমার মনে হয় মেসি বার্সেলোনায় খেলেই অবসর নেবে। বার্সা ওর কাছে বাড়ির মতো। ওখানে খেলে অবসর নিলেই সব থেকে ভাল হবে ওর জন্য। আমার মতে ৫০ শতাংশ হলেও মেসির বার্সেলোনায় ফিরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। মেসি নিউওয়েলস ওল্ড বয়েজে ফিরে গেলেও অবাক হব না। কারণ একটা সময় গুরুত্ব দিয়ে নিউওয়েলসে ফেরার কথা ভাবছিল মেসি। কারণ ওটাই ওর প্রথম ক্লাব। দেশের মাটিতে খেলে অবসর নেওয়ার ইচ্ছার কথা বলেছিল।”

পিএসজির নতুন চুক্তিতে সই করেননি মেসি। সূত্রের খবর, প্যারিসের ক্লাবে তিনি খুশি নন। তাই সেখানে আর থাকতে চাইছেন না মেসি। আর সেই সুযোগই নিতে চাইছে বিভিন্ন ক্লাব গুলি। মেসিকে নিতে আগ্রহী এফসি বার্সিলোনা ও ইন্টার মায়ামি, আল হিলাল। এক ফরাসি পত্রিকা রিপোর্ট অনুযায়ী, ইন্টার মায়ামির মূখ্য টার্গেট মেসি।

আরও পড়ুন:শুধু ক্রিকেট-ফুটবল নয়, ফুটসল, বাস্কেটবলে গ*ড়াপেটার অভিযোগ, এক বিশেষ সংস্থার রিপোর্টে চাঞ্চল্য বিশ্বজুড়ে

 

Previous article‘দামি’ ঘড়ি পরে সাক্ষাৎকার দিতে গিয়ে বিপাকে ফরাসি প্রেসিডেন্ট !
Next articleশনির দশা কাটছে না! ফের মহাবিপদে রাহুল গান্ধী