অবশেষে আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ধাওয়ান

বিবাহ বিচ্ছেদ নিয়ে স্ত্রীকে কোনও ভাবেই দায়ী করেননি তিনি। ধাওয়ান বলেন, অন্যদের দিকে আঙুল তুলতে পছন্দ করিনা, এই ক্ষেত্রে ব্যর্থ হয়েছি কারণ অভিজ্ঞতা ছিল না।

বেশ কয়েকমাস হয়েছে স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটেছে শিখর ধাওয়ানের। তারপর কেটে গিয়েছে অনেকটা সময়। এতদিন এই নিয়ে কোন মন্তব্য করেননি ভারতের তারকা ব‍্যাটার। তবে অবশেষে মুখ খুললেন ভারতের ওপেনার। বিবাহ বিচ্ছেদ নিয়ে স্ত্রীকে কোনও ভাবেই দায়ী করেননি তিনি। ধাওয়ান বলেন, অন্যদের দিকে আঙুল তুলতে পছন্দ করিনা, এই ক্ষেত্রে ব্যর্থ হয়েছি কারণ অভিজ্ঞতা ছিল না।

এদিন এক সাক্ষাৎকারে ধাওয়ান বলেন,” বিয়ে টেকানোর ব্যাপারে আমি পুরোপুরি ব্যর্থ হয়েছি। সিদ্ধান্তটা একজন ব্যক্তিরই নেওয়া। তবে কারও দিকে আঙুল তুলতে চাই না। বিয়ে টিকিয়ে রাখতে ব্যর্থ হয়েছি, কারণ এই সম্পর্কে আমার কোনও ধারণা ছিল না। এখন আমি ক্রিকেট নিয়ে যা কথা বলি, ২০ বছর আগে সেটা জানতাম না। একই কথা বিয়ের ক্ষেত্রেও প্রযোজ্য। আমার অভিজ্ঞতা ছিল না।”

ধাওয়ান আরও বলেন, “ওটাও একটা ম্যাচ ছিল। বর্তমানে আমার ডিভোর্স কেস চলছে, এটা শেষ হওয়ার পর যখন আমাকে বিয়ে করতে হবে তখন আমি এই ক্ষেত্রে আরও বিবেকবান হব যে আমি এমন সঙ্গী চাই যার সঙ্গে আমি বিয়ে করতে চাইলে আমি আমার জীবনযাপন করতে পারি। আমি যখন ২৬-২৭ বছর বয়সে খেলতাম, তখন আমার কোন সম্পর্ক ছিল না। তাই যখন প্রেমে পড়লাম, তখন কোনও বিপদ বুঝতে পারিনি। এখন প্রেম করলে সেটা আগে থেকে বুঝতে পারব।  ”

২০১২ সালে আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ধাওয়ান। এটি ছিল আয়েশার দ্বিতীয় বিয়ে। এই বিয়ের পরে ধাওয়ানের একটি ছেলেও হয়েছে। ধাওয়ানের ছেলের নাম জোরাওয়ার। ২০২১ সালের সেপ্টেম্বরে, খবর আসে যে তারা দুজনেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে। বর্তমানে তাদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে।

আরও পড়ুন:আইপিএল-এ শুরু বিরাট প্রস্তুতি, নিজের সেরাটা দিতে চান কোহলি

 

Previous articleউত্তর মিলবে দক্ষিণে ! আগামী বছরের মধ্যেই খুলবে বিশ্বের সর্বোচ্চ রেল সেতু
Next articleবাকস্বাধীনতার সঙ্গে আপস নয়: কেন একথা বললেন রাজ্যপাল আনন্দ বোস!