Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) মেয়েদের প্রথম আইপিএলে জয় মুম্বই ইন্ডিয়ান্সের। রবিবার ফাইনালে দিল্লি ক‍্যাপিটালসকে ৭ উইকেটে হারাল হরমনপ্রীত কৌরের দল। আর এই জয়ের ফলে উইমেনস প্রিমিয়ার লিগ টি-২০ জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স।

২) রবিবার সুইস ওপেনে ইতিহাস গড়লেন চিরাগ শেট্টি এবং সাত্ত্বিকসাইরাজ রাঙ্কিরেড্ডি। সুইস ওপেন ২০২৩ ডাবলসে প্রথম খেতাব জয় করল ভারতীয় জুটি। রবিবার সুইস ওপেনে সুপার ৩০০ টুর্নামেন্টে পুরুষদের ডাবলস ইভেন্ট জিতল ভারতের চিরাগ ও সাত্ত্বিকসাইরাজ।

৩) মহিলা বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে ৫০ কেজি  বিভাগে সোনা জিতলেন নিখাত জারিন। ফের বিশ্ব চ্যাম্পিয়নশিপে সোনা জিতলেন ভারতীয় বক্সার। এদিন ভিয়েতনামের এন থি টামকে হারিয়ে দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হলেন নিখাত।

৪) মেসিকে অনন্য সম্মান জানাল আর্জেন্তিনা ফুটবল ফেডারেশন। আর্জেন্তিনার ফুটবল ফেডারেশনের অনুশীলন সেন্টারের নামকরণ করা হল তারকা ফুটবলার মেসির নামে। শনিবার এএফএ’র সভাপতি চিকি তাপিয়া এই ঘোষণা করেন।

৫) ২ এপ্রিল আইপিএলের প্রথম ম‍্যাচে নামছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথম ম‍্যাচে তাদের মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স। তার আগে প্রস্তুতি ব‍্যস্ত দুই শিবির। অস্ট্রেলিয়া সিরিজ কাটিয়ে আরসিবিতে যোগ দিয়েছেন বিরাট কোহলি।

আরও পড়ুন:মেয়েদের আইপিএলে জয় মুম্বই ইন্ডিয়ান্সের

 

 

Previous articleবার্ষিক চুক্তি ঘোষণা বিসিসিআইয়ের,  রোহিত- বিরাট ৭ কোটি এবং হার্দিকরা ৫ কোটি !
Next article“সুজনের স্ত্রীর চাকরি আমার সামনেই পার্টির সুপারিশে হয়েছে”, দাবি প্রাক্তন CMP নেতার