জল্পনার অবসান, কলকাতার নতুন অধিনায়ক হলেন নীতিশ রানা

এদিন কেকেআরের তরফে টুইট করে জানান হয়,"পিঠের চোটের কারণে মাঠের বাইরে থাকা শ্রেয়স আইয়রের অনুপস্থিতিতে এই মরশুমে কলকাতা নাইট রাইডার্সকে নেতৃত্ব দেবেন নীতিশ রানা।

জল্পনার অবসান। অধিনায়ক ঠিক করে ফেলল কলকাতা নাইট রাইডার্স। আসন্ন মরশুমে কেকেআরের হয়ে নেতৃত্ব দেবেন নীতিশ রানা। এদিন এমনটাই জানান হল কেকেআরের পক্ষ থেকে। চোটের জন‍্য আইপিএল থেকে ছিটকে গিয়েছেন নাইট অধিনায়ক শ্রেয়স আইয়র। তারপরই সৃষ্টি হয় জল্পনা,কে দায়িত্ব সামলাবেন নাইট শিবিরের। উঠে আসে শার্দুল ঠাকুর, সুনীল নারিনের নাম। তবে সব জল্পনার অবসান কাটিয়ে নতুন অধিনায়কের নাম ঘোষণা করে দেয় কলকাতা।

এদিন কেকেআরের তরফে টুইট করে জানান হয়,”পিঠের চোটের কারণে মাঠের বাইরে থাকা শ্রেয়স আইয়রের অনুপস্থিতিতে এই মরশুমে কলকাতা নাইট রাইডার্সকে নেতৃত্ব দেবেন নীতিশ রানা। আশা করছি এবারের আইপিএল চলাকালীনই সুস্থ হয়ে কোনও না কোনও সময় দলের হয়ে খেলবেন শ্রেয়স। তবে ঘরোয়া ক্রিকেটে রাজ্য দলের হয়ে সাদা বলে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা থাকায় এবং কেকেআরের হয়ে ২০১৮ থেকে অসাধারণ খেলার পুরস্কার বাবদ নীতিশকেই দলকে আগামিদিনে এগিয়ে নিয়ে যাওয়ার ভার দেওয়া হল। কোচ চন্দ্রকাণ্ড পণ্ডিত এবং সাপোর্ট স্টাফরা মাঠের বাইরে নীতিশকে সবরকম সমর্থন দেওয়ার জন্যে তৈরি। আমরা আত্মবিশ্বাসী নীতিশ এই সাহায্য পেয়ে ভাল ফল করবেন।”

আরও পড়ুন:দেশের জার্সিতে দাপট রোনাল্ডোর, ইউরো কাপের ম‍্যাচে জোড়া গোল সিআরসেভেনের


 

Previous articleপুরো নিয়োগ তালিকা বাতিল হওয়া উচিত! গ্রুপ সি মামলায় ক্ষো.ভপ্রকাশ হাই কোর্টের
Next articleরাষ্ট্রপতির সংবর্ধনা অনুষ্ঠানে বিজেপির সাংসদ-বিধায়করাও আমন্ত্রণ পেয়েছিলেন, ফাঁস শুভেন্দুর মিথ্যাচার