মা-বাবার থেকে লুকিয়ে কি করেছিলেন শিখর? ফাঁস করলেন নিজেই

এদিন এক সাক্ষাৎকারের শিখর বলেন,"তখন আমার বয়স ১৪ বা ১৫। বাড়িতে না বলে মানালি গিয়েছিলাম। সেখানে গিয়ে পিঠে একটা ট্যাটু করাই। সেটা বাবা-মার কাছে প্রায় তিন-চার মাস লুকিয়ে রেখেছিলাম।

হাতে আর মাত্র কয়েকদিন বাকি, তারপরই শুরু আইপিএল। তার আগে নিজের জীবনে গোপন কথা ফাঁস করলেন শিখর ধাওয়ান। মা বাবার থেকে লুকিয়ে কি কাণ্ড করেছিলেন, সেই গোপন রহস‍্য ফাঁস করলেন পাঞ্জাব কিংস অধিনায়ক।

এদিন এক সাক্ষাৎকারের শিখর বলেন,”তখন আমার বয়স ১৪ বা ১৫। বাড়িতে না বলে মানালি গিয়েছিলাম। সেখানে গিয়ে পিঠে একটা ট্যাটু করাই। সেটা বাবা-মার কাছে প্রায় তিন-চার মাস লুকিয়ে রেখেছিলাম। পরে বাবা জানার পর খুব মেরেছেল। ট্যাটুটা করে ভীষণ ভয় পেয়ে গিয়েছিলাম। তখন অত বুঝতাম না। যে সুচ দিয়ে আমাকে ট্যাটু করে দেওয়া হয়েছিল, সেটা আরও কতজনের শরীরে ব্যবহার করা হয়েছিল জানতাম না। বিষয়টা বোঝার পর খুব ভয় লেগেছিল। যদি এ*ডস হয়! সে জন্য এ*ইচআইভি পরীক্ষা করিয়েছিলাম। পরীক্ষার ফল কিন্তু নেগেটিভ হয়েছিল।”

শুভমন গিলের দুরন্ত পারফরম্যান্সের কারণে ভারতীয় দলে সুযোগ পাচ্ছেন না শিখর। তবে এই মুহূর্তে আইপিএল-এই ফোকাসড গব্বর। সেখানেই নিজের সেরা পারফরম্যান্স দিতে চান তিনি।

আরও পড়ুন:ফ্রান্সকে নিয়ে গান, বিতর্কে মেসি

 

Previous articleকমল গুহের আবেগ নিয়ে খেলবেন না, সেলিমদের কড়া হুঁশিয়ারি উদয়নের
Next articleখুশির হাওয়া যাদব ঘরে, বাবা হলেন তেজস্বী