রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে অনুরাগের মন্তব্যকে উড়িয়ে দিলেন কুণাল

হাওড়ার শিবপুরের ঘটনা প্রসঙ্গে রবিবার কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তোলেন। কার্যত তার হুঁশিয়ারি, আইনশৃঙ্খলা নিয়ে সচেতন না হলে কঠোর পদক্ষেপ হবে। অনুরাগের এই বক্তব্যকে ধুয়ে দিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।রবিবার সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে কুণাল বলেন,কেন্দ্রীয় বিভিন্ন রিপোর্টেই প্রকাশিত হয়েছে যে দেশের মধ্যে সবচেয়ে নিরাপদ জায়গা কলকাতা। তাই দিল্লি নয় কলকাতায় বসবাস করার জন্য অনেকেই বাইরে থেকে আসছেন।তাই দিল্লিতে বসে যা খুশি বলে দিলেই সেটা সত্যি হয়ে যায়না।উনি বরং বিজেপি শাসিত রাজ্যগুলোর আইনশৃঙ্খলা নিয়ে মাথা ঘামান।

গতকাল কোল মাফিয়া রাজু ঝা খুন হওয়ার পর রবিবার তদন্তে প্রকাশ্যে আসে , তার হোটেলে নিয়মিত কেন্দ্রীয় মন্ত্রী আমলারা আসতেন, মিটিং করতেন।এ প্রসঙ্গে কুণাল বলেন, রাজু ঝার হোটেলে যারা যেতেন, মিটিং করতেন সেটাতো ছবিতেই দেখা গিয়েছে।পুলিশি তদন্ত করে সত্যটা প্রকাশ করা উচিত, দাবি কুণালের। আগামী তিন তারিখ রাজু ঝাকে দিল্লিতে ডেকেছিল, আর সেই কারণেই নাকি তাকে খুন করা হয়েছে। দিলীপ ঘোষের এই দাবি প্রসঙ্গে কুণাল বলেন, আমরা একই দাবি করছি। কারণ, যেহেতু বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে তার যোগাযোগ ছিল তাই ইডির জেরায় অনেক অকথিত কাহিনী প্রকাশ্যে চলে আসতো। তাই আগেভাগে তাকে সরিয়ে দেওয়া হলো।তদন্ত করলেই সব স্পষ্ট হয়ে যাবে।
তিনি বলেন, দিলীপ ঘোষরা কাচের ঘরে বসে ঢিল ছুড়ছেন। যারা একসময় তাদের কাছেই অভিযুক্ত ছিল এখন তারা বিজেপির ছাতার তলায় যাওয়ায় নিরাপদে আছে।দিলীপবাবু যে বড়বড় কথা বলছেন, আগে উত্তর দিন যে সিবিআইয়ের এফআইআরে নাম থাকা সত্ত্বেও শুভেন্দু বাইরে ঘুরে বেড়াচ্ছে কেন? কুণালের স্পষ্ট কথা, ছবিতেই প্রকাশ কয়লামন্ত্রী এসে কাদের সঙ্গে মিশতেন, কাদের সঙ্গে মিটিং করতেন। আসলে কয়লায় ডুবে রয়েছে বিজেপি।

আরও পড়ুন- রিষড়ায় বিজেপির রামনবমীর মিছিল ঘিরে অশা*ন্তি, পুলিশেই আস্থা দিলীপ ঘোষের

Previous articleরিষড়ায় বিজেপির রামনবমীর মিছিল ঘিরে অশা*ন্তি, পুলিশেই আস্থা দিলীপ ঘোষের
Next articleজয় দিয়ে আইপিএল-এর অভিযান শুরু রাজস্থানের