শান্তি প্রতিষ্ঠায় দুষ্কৃতীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: রিষড়ায় গিয়ে বার্তা রাজ্যপালের

যে কোনও মূল্যে শান্তি প্রতিষ্ঠা করা হবে। সোমবার মধ্যরাতে রিষড়ার রেলগেটের কাছে নতুন করে অশান্তি ছড়িয়ে পড়ায় উত্তরবঙ্গ সফর কাটছাঁট করে সোজা রিষড়া পৌঁছে মন্তব্য রাজ্যপাল সিভি আনন্দ বোসের (CV Ananda Bose)। আর ঘটনাস্থলে গিয়ে দুষ্কৃতীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপের বার্তা দিলেন রাজ্যপাল। তিনি স্পষ্ট জানান, দুষ্কৃতীদের আইন হাতে তুলে নিতে দেব না। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থল ঘুরে দেখে স্থানীয়দের সঙ্গে কথা বলে সিভি আনন্দ বোস। একই সঙ্গে প্রশাসনিক শীর্ষ আধিকারিকদের সঙ্গে আলোচনাও করেন তিনি।

রিষড়ায় (Rishra) শান্তি প্রতিষ্ঠা হবেই- স্পষ্ট জানান রাজ্যপাল। তিনি বলেন, রিষড়ায় অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে। কাউকে রেয়াত করা হবে না। আনন্দ বোসের কথায়, শান্তিতে বাঁচার অধিকার রয়েছে রাজ্যবাসীর। সাধারণ মানুষের শান্তি বিঘ্নিত করলে ছাড় দেওয়া হবে না। ঐক্যবদ্ধভাবে অশান্তির মোকাবিলা করতে হবে। যে কোনও মূল্যে শান্তি নিশ্চিত করা হবে বলে আশ্বস্ত করেন রাজ্যপাল।

রিষড়াকাণ্ডে উদ্বিগ্ন রাজ্যপাল G20 আলোচনা সংক্রান্ত উত্তরবঙ্গ সফর ফেলে রেখেই মঙ্গলবারই কলকাতায় ফেরেন। বিমানবন্দর থেকেই রিষড়ার উদ্দেশ্যে রওনা দেন তিনি। তার আগে সংবাদবাধ্যমের মুখোমুখি হয়ে রাজ্যপাল বলেন, যারা সাধারণ মানুষের শান্তি বিঘ্নিত করে তাদের কোনওমতেই ছাড়া হবে না। যে কোনও মূল্যে মানুষের অধিকার প্রতিষ্ঠা করা একমাত্র লক্ষ্য। একইসঙ্গে দুষ্কৃতীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থার আশ্বাস রাজ্যপাল বোসের।

 

 

Previous articleচলতি আইপিএল-এ প্রথম জয় পেয়ে কী বললেন চেন্নাই অধিনায়ক?
Next articleঅরুণাচলের ১১ জায়গার নাম বদল! ‘ওটা দক্ষিণ তিব্বত’, দাবি চিনের