মন্দিরে পুজো দিতে গিয়ে জলে ডুবে মৃ*ত্যু ৫ পুণ্যার্থীর

রামনবমীর দিন পুজো দিতে গিয়ে ইন্দোরের মন্দিরের কুয়োয় পড় মৃত্যু হয় ৩৬ জনের। এবার তামিলনাড়ুর চেন্নাইয়েও মন্দির সংলগ্ন জলের ট্যাঙ্কে ডুবে মৃত্যু হল পাঁচ ব্যক্তির। মন্দিরে পুজো চলাকালীন হুড়োহুড়িতে দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। খবর পেতেই ঘটনাস্থলে পুলিশ ও দমকলবাহিনী পৌঁছয়।জলের ট্যাঙ্ক থেকে পাঁচ ব্যক্তির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে।মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আরও পড়ুন:নববর্ষে রাজ্যবাসীকে ‘শুভনন্দন’ মুখ্যমন্ত্রীর, দিঘা প্রেস ক্লাবের উদ্বোধন

বুধবার সকালে দুর্ঘটনাটি ঘটে। নাঙ্গানাল্লুরের ধর্মলিঙ্গেশ্বর মন্দিরে ‘পাঙ্গুনি’ উদযাপনের জন্য পুণ্যার্থীরা মন্দির লাগোয়া একটি জলের ট্যাঙ্কের কাছে জড়ো হয়েছিলেন। চেন্নাই পুলিশ সূত্রে খবর, ভারসাম্য রাখতে না পেরে প্রথম এক ব্যক্তি জলে পড়ে যান। তাঁকে বাঁচাতে অন্যরা ঝাঁপ দিলে তাঁরাও গভীর জলে তলিয়ে যান। এখনও পর্যন্ত পাঁচ জনের দেহ উদ্ধার হয়েছে। দেহগুলিকে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। দুর্ঘটনা ঠিক কীভাবে ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।


জলে আরও মৃতদেহ থাকার আশঙ্কায় পুলিশ এবং দমকল কর্মীরা জলে নেমে উদ্ধার কাজ চালাচ্ছেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন তামিলনাড়ুর গ্রামীণ শিল্প মন্ত্রী টিএম আনবরাসন। তিনি বলেন, ‘পুলিশকে নির্দিষ্ট আচারের (পাঙ্গুনি) কথা আগভাগে জানালে মর্মান্তিক দুর্ঘটনা এড়ানো যেত। এটা অপূরণীয় ক্ষতি।’

 

 

Previous articleভুটানের রাজার সঙ্গে বৈঠক মোদির, উঠল চিন ও ডোকলাম প্রসঙ্গ
Next articleরাজু খু*নে দিল্লি যোগ! তদন্তকারীদের নিশানায় নীল গাড়ি