ম‍্যাচ জিতে অন‍্য মেজাজে বলিউডের পাঠান, বিরাটকে শেখালেন নাচ, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বুধবার ম‍্যাচের পর শাহরুখ আশে পাশের সবাইকে অবাক করে দিয়ে কিছুক্ষণের জন্য কোরিওগ্রাফারের ভূমিকা পালন করেন, তিনি বিরাটকে "ঝুমে জো পাঠান" গানের তালে নাচ শেখাচ্ছিলেন।

বৃহস্পতিবার ঘরের মাঠে দুরন্ত জয় পায় কলকাতা নাইট রাইডার্স। আরসিবির বিরুদ্ধে ৮১ রানে জয় পায় নাইট শিবির। আর এরপরই উচ্ছ্বাসে ভাসেন কলকাতার কর্ণধার শাহরুখ খান। এই উচ্ছ্বাস থেকে নিস্তার পেলেনা আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিও। ম্যাচ শেষে ইডেন দেখল দুই রাজার সাক্ষাৎ। যা বিশেষ মুহূর্ত তৈরি করল মাঠ জুড়ে। বলিউডের পাঠান আলিঙ্গন করেন বিরাট কোহলিকে। তারপর সেখালেন পাঠানের নাচের স্টেপ।

বুধবার ম‍্যাচের পর শাহরুখ আশে পাশের সবাইকে অবাক করে দিয়ে কিছুক্ষণের জন্য কোরিওগ্রাফারের ভূমিকা পালন করেন, তিনি বিরাটকে “ঝুমে জো পাঠান” গানের তালে নাচ শেখাচ্ছিলেন। সেই ছবি ভাইরাল সোশ‍‍্যাল। বুধবার ইডেন গার্ডেন্সে ছিল দুর্দন্ত মেজাজ। শাহরুখ দুই দলের খেলোয়াড়দের সঙ্গে দেখা করেন।

প্রায় তিন বছর পর ঘরের মাঠে নামে কেকেআর। শাহরুখ ইডেনে তার দল কেকেআরকে সমর্থন করতে আসেন। তার সঙ্গে ছিলেন তার মেয়ে সুহানা খান ও শানায়া কাপুর। কালো শার্ট ও ট্রাউজার পরেছিলেন কিং খান।

আরও পড়ুন:আরসিবির বিরুদ্ধে বিরাট জয় কেকেআরের, শুভেচ্ছা মুখ‍্যমন্ত্রীর

 

Previous articleবরফের টানে ছুটে যাওয়াই কাল, প্রীতমের কফিনবন্দি দেহ ফিরল বাড়িতে
Next articleWeather Update : কালবৈশাখীর স্বস্তি উধাও, চি*ন্তায় চৈত্রের পারদ!