Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) চলতি আইপিএল-এ প্রথম জয় পেল কলকাতা নাইট রাইডার্স। এদিন ঘরের মাঠে বোলারদের দাপটে রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোরকে হারায় ৮১ রানে। নাইটদের হয়ে চার উইকেট নেয় বরুণ চক্রবর্তী। অভিষেক ম‍্যাচে তিন উইকেট সুয়াস শর্মার।

২) আইএসএল অতীত, এবার লক্ষ‍্য সুপার কাপ। আইএসএলের ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই বললেন বাগান কোচ। জুয়ান বলেন,”আমার দলের খেলোয়াড়, স্টাফ সবার কাছেই আইএসএলে চ্যাম্পিয়ন হওয়াটাই আসন্ন সুপার কাপে সবচেয়ে বড় প্রেরণা হয়ে উঠতে চলেছে।

৩) বুধবার আইপিএল-এ রাজস্থান রয়‍্যালসের বিরুদ্ধে জয় পায় পাঞ্জাব কিংস। আর এই ম‍্যাচেই খেলতে নেমে নজির গড়লেন পাঞ্জাব অধিনায়ক। বিরাট কোহলির পর তিনিই প্রথম ভারতীয়, যিনি আইপিএলে এই কীর্তি গড়লেন। আইপিএলে ৫০টি বা তার বেশি অর্ধশতরান করেন তিনি।

৪) ফিফা র‍্যাঙ্কিং-এ উন্নতি ভারতের। বৃহস্পতিবার প্রকাশিত ফিফা পুরুষ ফুটবল র‍্যাঙ্কিংয়ে ১০১তম স্থানে উঠে এল ভারতীয় দল। এদিকে ফিফা র‍্যাঙ্কিং-এ শীর্ষস্থানে উঠে এল বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্তিনা। শীর্ষস্থান খুঁইয়ে একেবারে তৃতীয় স্থানে নেমে এল ব্রাজিল।

৫) চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। আর এবার যা খবর একদিনের বিশ্বকাপে অনিশ্চিত নিউজিল্যান্ডের তারকা ব‍্যাটার কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ড ক্রিকেট কোচ গ্যারি স্টেডের একটি ভিডিও সাক্ষাৎকার প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন:চলতি আইপিএল-এ প্রথম জয় পেল কেকেআর, আরসিবিকে হারাল ৮১ রানে

 

 

Previous article৫০ ঘণ্টা পার! কুড়মি আন্দোলনের জেরে আজও বাতিল বহু ট্রেন, দুর্ভোগে নিত্যযাত্রীরা
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ