হায়দরাবাদকে ৫ উইকেটে হারাল লখনৌ, ব‍্যাটে-বলে দুরন্ত ইনিংস ক্রুনাল পান্ডিয়ার

ম‍্যাচে এদিন টসে জিতে ব‍্যাট করার সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ১২১ রান করে হায়দরাবাদ।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দুরন্ত জয় পেল লখনৌ সুপার জায়ান্টস। এদিন হায়দরাবাদকে ৫ উইকেটে হারাল কে এল রাহুলের দল। লখনৌ-এর হয়ে তিন উইকেট নেন ক্রুনাল পান্ডিয়া। ব‍্যাট হাতেও দুরন্ত ইনিংস খেলেন তিনি। ব‍্যাট হাতে ৩৫ রান অধিনায়ক রাহুলের।

ম‍্যাচে এদিন টসে জিতে ব‍্যাট করার সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ১২১ রান করে হায়দরাবাদ। হায়দরাবাদের হয়ে ৩৫ রান করেন ত্রীপাঠি। ৩১ রান করেন আনমোলপ্রীত। ৮ রান করেন মায়াঙ্ক আগরওয়াল। ২১ রানে অপরাজিত আব্দুল সামাদ। লখনৌ-এর হয়ে তিন উইকেট নেন ক্রুনাল পান্ডিয়া। ২ উইকেট নেন অমিত মিশ্র। একটি করে উইকেট নেন যশ ঠাকুর এবং রবি বিষ্ণোই।

জবাবে ব‍্যাট করতে নেমে সহজে জয় তুলে নেয় লখনৌ। লখনৌ-এর হয়ে সর্বোচ্চ রান অধিনায়ক কে এল রাহুলের। ৩৫ রান করেন তিনি। ক্রুনাল পান্ডিয়া করেন ৩৪ রান। ৭ রান করেন দীপক হুডা। মায়ের্স করেন ১৩ রান। হায়দরাবাদের হয়ে দুই উইকেট আদিল রশিদের। একটি করে উইকেট ভুবনেশ্বর কুমার, ফাজালক ফারুকী,এবং উমরান মালিকের।

আরও পড়ুন:কেন সরে গেলেন আইপিএল থেকে, অবশেষে জানালেন শাকিব

 

Previous articleমুখ্যমন্ত্রী নির্দেশের পরেই বর্ধিত পার্কিং ফি প্রত্যাহার করল KMC
Next articleডিজিটাল ইন্ডিয়া অ্যাক্টে প্রয়োজনীয় বদল আনতে চায় কেন্দ্র