আগামিকাল সুপার কাপের অভিযান শুরু করতে চলেছে ইস্টবেঙ্গল, ওড়িশাকে সমীহ স্টিফেনের

ওড়িশা বাদে সুপার কাপে লাল-হলুদের প্রতিপক্ষ হায়দরাবাদ এফসি এবং আইজল এফসি। এই নিয়ে স্টিফেন বলেন,"যোগ্যতা অর্জন করার জন্য আইজলকে ধন্যবাদ।

আগামিকাল সুপার কাপের অভিযান শুরু করতে চলেছে ইস্টবেঙ্গল এফসি। প্রথম ম‍্যাচে লাল-হলুদের প্রতিপক্ষ ওড়িশা এফসি। আইএসএল-এ গত দু’বছরের মতো এই বছরও ব‍্যর্থ হয় ইস্টবেঙ্গল। ২০২২-২৩ আইএসএল মরশুমে নতুন কোচ স্টিফেন কনস্ট‍্যান্টাইনের হাত ধরেও নিজেদের মেলে ধরতে ব‍্যর্থ হয় লাল-হলুদ ব্রিগেড। তাই আগামী মরশুমের জন‍্য দল গোছাতে ব‍্যস্ত ইমামি ইস্টবেঙ্গল। এমনকি চাকরি থাকছে না স্টিফেনেরও। জানা যাচ্ছে আগামী মরশুমে লাল-হলুদের দায়িত্ব নিতে চলেছেন সার্জিও লোবেরা। সেক্ষেত্রে সুপার কাপই শেষ এসাইনমেন্ট স্টিফেনের। তাই আসন্ন সুপার কাপে সম্মানজনক ফল নিয়েই লাল-হলুদের কোচের পদ থেকে সরে যেতে চাইছেন তিনি। সুপার কাপে নামার আগে শনিবার সাংবাদিক সম্মেলনে এমনটাই ইঙ্গিত দিলেন লাল-হলুদ কোচ।

রবিবার সামনে ওড়িশা এফসি। এই ম‍্যাচ নিয়ে স্টিফেন বলেন,”ওদের বিরুদ্ধে দু’বার আইএসএলে খেলেছি। প্রথম গেমে জেতার মতো অবস্থা থেকে হেরেছি। দ্বিতীয় ম্যাচেও ড্র করতে পারতাম। আশা করি এবার ওদের বিরুদ্ধে জিতে শুরু করতে পারব।”

ওড়িশা বাদে সুপার কাপে লাল-হলুদের প্রতিপক্ষ হায়দরাবাদ এফসি এবং আইজল এফসি। এই নিয়ে স্টিফেন বলেন,”যোগ্যতা অর্জন করার জন্য আইজলকে ধন্যবাদ। হায়দরাবাদ এফসির বিরুদ্ধে আগে আমরা আইএসএলে খেলেছি। আমাদের লক্ষ্য গ্রুপ থেকে যোগ্যতা অর্জন করা।”

তবে যে সময়ে খেলা হচ্ছে সুপার কাপ এবং এত যাতায়াত করা হচ্ছে, এটা নিয়ে খুশি নন লাল-হলুদ কোচ। এই নিয়ে বিরক্ত স্টিফেন। তিনি বলেন,”আমাকে দু’ঘণ্টা গাড়িতে করে এখানে এসে সাংবাদিক বৈঠক করতে হচ্ছে। ফিরতে আরও দু’ঘণ্টা সময় লাগবে। এরপর অনুশীলনে যাব আরও এক ঘণ্টা গাড়িতে চেপে। আমার মনে হয় এটা পুরোপুরি সময়ের অপচয়।”

আরও পড়ুন:কবে আসছেন লিটন দাস? জানিয়ে দিল কেকেআর

 

 

 

Previous article“নন্দীগ্রামে অন্য বিজেপি”, শুভেন্দুকে নিশানা করে দল ছাড়লেন আদি বিজেপির দাপুটে নেতা
Next articleতেলেঙ্গানায় সরকারি প্রকল্পের উদ্বোধনে মোদি, তোপ দাগলেন ‘পরিবারতন্ত্র’ নিয়ে