নোটিশ পাঠিয়ে অনুব্রত কন্যাকে ফের তলব ইডির! 

ইডি সূত্রে দাবি করা হয়েছে এবার গরুপাচার মামলায় নতুন তথ্য সামনে রেখে সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারী অফিসারেরা। 

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে গরু পাচার মামলায় অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডলকে(Sukanya Mondal) ফের তলব করা হয়েছে। অনুব্রত মণ্ডল এই মুহূর্তে তিহাড় জেলে রয়েছেন। এর আগে দুবার সুকন্যাকে নোটিশ পাঠিয়েছিল ইডি (ED)। কিন্তু হাজিরা এড়ানোর অভিযোগ রয়েছে অনুব্রত (Anubrata Mondal) কন্যার বিরুদ্ধে। ইডি সূত্রে দাবি করা হয়েছে এবার গরুপাচার মামলায় নতুন তথ্য সামনে রেখে সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারী অফিসারেরা।

গত সোমবার অনুব্রত মণ্ডলকে আরও ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট। গত বছরের ১৭ নভেম্বর আসানসোল জেলে গিয়ে অনুব্রত মণ্ডলকে প্রায় ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করার পর গ্রেফতার করে ইডি। চলতি বছরে দোলের দিন অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে যায় কেন্দ্রীয় সংস্থা। তখন থেকে রাজধানীতেই ঠিকানা অনুব্রতর। সূত্রের খবর অনুব্রত মন্ডলের মুখোমুখি বসিয়ে সুকন্যা সহ ১২ জনকে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি । শনিবার সকাল থেকেই দফায় দফায় জেরা করা হয় অনুব্রতকে। সূত্রের খবর, সোম-মঙ্গলও জেরা করা হবে। মঙ্গলবার থেকে শুরু হবে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ। তাই আগামী সপ্তাহে সুকন্যাকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। যদিও অনুভূত কন্যার তরফে এই নিয়ে কোনও বক্তব্য মেলেনি।

 

Previous articleদুর্ঘ*টনায় জ*খম ভারতীয় পড়ুয়াকে ক্ষ*তিপূরণ দেবে দুবাই!
Next articleআজ সন্ধ্যায় আইপিএল-এ মহারণ, মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস