ডিজের আওয়াজে অস্বস্তি হওয়ায় প্রতিবাদ করাই কাল হল অ.ন্তঃসত্ত্বার!

পাশেই বাজছিল ডিজে। তাতেই কানঝালাপালা হওয়ার জোগাড়। তাই বাইরে বেরিয়ে প্রতিবাদ করেছিলেন অন্তঃসত্ত্বা এক মহিলা। কিন্তু তাঁর জানা ছিল না এই প্রতিবাদের পরিণতি এতটা মর্মান্তিক হতে পারে। প্রতিবাদ করতেই প্রতিবেশীর গুলিতে প্রাণ হারান মহিলা।প্রাণে বাঁচানো যায়নি গর্ভস্থ সন্তানেরও।

আরও পড়ুন:সিগন্যালে দাঁড়িয়ে থাকা বাইক ও ডাম্পারে ধাক্কা চারচাকার! নি*হত ৪

ঘটনাটি দিল্লির সিরসপুরের। মৃত মহিলার নাম রঞ্জু (৩০)। গত ৩ এপ্রিল তাঁর প্রতিবেশীর বাড়িতে একটি অনুষ্ঠান উপলক্ষে ডিজের আয়োজন করা হয়েছিল। অভিযোগ, এত জোরে ডিজে বাজানো হচ্ছিল যে, অন্তঃসত্ত্বা মহিলা সমস্যায় পড়েছিলেন। তাঁর শরীরে অস্বস্তি হচ্ছিল। তিনি বাড়ির বারান্দায় বেরিয়ে এসে প্রতিবেশীকে ডেকে ডিজে বন্ধ করতে বলেন।

প্রতিবেশী যুবকের নাম হরিশ। তিনি সে দিন তাঁর পুত্রের মঙ্গলকামনায় বাড়িতে পুজোর আয়োজন করেছিলেন। পুজো উপলক্ষেই ডিজে বাজানো হচ্ছিল। অভিযোগ, পাশের বাড়ির বধূ ডিজের শব্দে বিরক্ত হয়ে প্রতিবাদ জানালে হরিশের মাথা গরম হয়ে যায়। তিনি রাগের মাথায় বন্ধুর কাছ থেকে একটি পিস্তল নিয়ে আসেন এবং অন্তঃসত্ত্বা মহিলাকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন। তাতেই প্রাণ হারান অন্তঃসত্ত্বা মহিলা।গুলি চালানোর ঘটনার খবর পেতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত হরিশকে তৎক্ষণাৎ গ্রেফতার করে। গ্রেফতার করা হয় হরিশের বন্ধু অমিতকেও। তাঁর কাছ থেকেই পিস্তল পেয়েছিলেন অভিযুক্ত।

পুলিশ জানিয়েছে, গুলি লাগে মহিলার ঘাড়ে। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। তবে চিকিৎসকেরা জানান, তাঁর গর্ভস্থ সন্তানকে বাঁচানো সম্ভব নয়। কিন্তু মহিলাকে বাঁচানোর জন্য অনেক চেষ্টা করেছিলেন তাঁরা। শনিবার হাসপাতালেই মহিলার মৃত্যু হয়েছে।
মহিলার মৃত্যুর পর অভিযুক্ত হরিশ ও তাঁর বন্ধু অমিতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে। এ ছাড়া, ৩০৭, ৩৪ এবং অস্ত্র আইনের ২৭ নম্বর ধারাও এ ক্ষেত্রে প্রযুক্ত হয়েছে।

Previous articleসিগন্যালে দাঁড়িয়ে থাকা বাইক ও ডাম্পারে ধাক্কা চারচাকার! নি*হত ৪
Next articleপঞ্চায়েতের আগে কেন্দ্র বিরোধী লড়াইয়ে সুর চড়াচ্ছে তৃণমূল, জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠকে অভিষেক