সিগন্যালে দাঁড়িয়ে থাকা বাইক ও ডাম্পারে ধাক্কা চারচাকার! নি*হত ৪

রাতের শহরে মর্মান্তিক দুর্ঘটনা! সিগন্যালে দাঁড়িয়ে থাকা বাইক ও ডাম্পারে ধাক্কা বেপরোয়া গতিতে আসা একটি এসইউভির। ছিটকে পড়ে যান বাইক আরোহী। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসইউভিতে থাকা পাঁচজনের মধ্যে চারজনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে।

আরও পড়ুন:কেকেআরের হয়ে দুরন্ত ইনিংস, ম‍্যাচ জিতিয়ে কী বললেন নায়ক রিঙ্কু সিং?

পুলিশ সূত্রের খবর, লেকটাউন থেকে এয়ারপোর্টের পথে যাচ্ছিল ডাম্পারটি।মাঝে ভিআইপি রোডের উপর দমদম পার্ক সিগন্যালে দাঁড়িয়ে ছিল সেটি। তার ঠিক পিছনেই দাঁড়িয়েছিল একটি বাইক। প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গতিতে ছুটে আসা একটি SUV গাড়ি প্রথমে বাইকটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এর জেরে ছিটকে যান বাইক চালক। বাইকে ধাক্কা মেরে গাড়িটি সজোরে ধাক্কা মারে সামনের ডাম্পারে। SUV -তে একজন মহিলা সহ ৫ জন ছিলেন। গাড়ির অভিঘাত এতটাই ছিল যে, গাড়িতে থাকা দুজন ঘটনাস্থলে প্রাণ হারান। বাকিদের আশঙ্কাজনক অবস্থায় আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়ার হয়। তবে সেখানে তাঁদের মৃত্যু হয়। দুজন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।

কী কারণে এই দুর্ঘটনা, তার তদন্তে নেমেছে লেকটাউন থানার পুলিশ। জানা গিয়েছে, দুর্ঘটনায় আহত বাইকআরোহীর নাম রোহিত কুমার। তিনি আদতে বিহারের বাসিন্দা। তবে কর্মসূত্রে বর্তমানে নিউটাউনে থাকেন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘাতক গাড়ির মধ্যে থাকা ব্যক্তিরা সকলেই মদ্য়প ছিলেন। গাড়ির মধ্যে থেকে উদ্ধার হয়েছে খাবার। মৃত মহিলার নাম পূজা সিং। তিনি কলগার্ল হিসাবে কাজ করতে বলে জানা গিয়েছে। বাকি দুই মৃত রাকেশ মল্লিক ও কুন্দন মল্লিক হাওড়ার বাসিন্দা।

Previous articleToday market price : আজকের বাজারদর
Next articleডিজের আওয়াজে অস্বস্তি হওয়ায় প্রতিবাদ করাই কাল হল অ.ন্তঃসত্ত্বার!