কেকেআরের হয়ে দুরন্ত ইনিংস, ম‍্যাচ জিতিয়ে কী বললেন নায়ক রিঙ্কু সিং?

এদিকে রিঙ্কুর এই পারফরম্যান্সের পর তাঁর ভূয়সী প্রশংসা করেন কেকেআর অধিনায়ক নীতীশ রানা।জয়ের সমস্ত কৃতিত্ব রিঙ্কুকেই দিলেন নাইট অধিনায়ক।

রবিবার আহমেদাবাদ দেখল এক অবিশ্বাস্য ম‍্যাচ। অবিশ্বাস্য জয়। রিঙ্কু সিং-এর ঝড়ো ইনিংসে শেষ হয়ে যায় গুজরাত টাইটান্স। যার ফলে চলতি আইপিএল-এ প্রথম হারের মুখ দেখে তারা। আগের ম‍্যাচে যেখানে শেষ করেছিলেন রিঙ্কু, এদিন আহমেদাবাদে ঠিক যেন সেখান থেকেই শুরু করলেন। এদিন শেষ ওভারে কলকাতার জয়ের জন্য প্রয়োজন ছিল ২৯ রান। আর শেষ ওভারে ক্রিকেটপ্রেমী দেখল রিঙ্কুর ব‍্যাট হাতে তান্ডব। পাঁচটি ছক্কা হাঁকিয়ে জয় এনেদেন কলকাতাকে। আর নিজের এই দুরন্ত পারফরম্যান্সে উচ্ছ্বসিত কেকেআরের তারকা ক্রিকেটার। ম‍্যাচ শেষে বলেন, আমার নিজের ওপর বিশ্বাস ছিল।

এদিন রিঙ্কু সিং বলেন,” আমার নিজের ওপর বিশ্বাস ছিল। জানতাম আমি এটা করতে পারব। নীতীশ রানা আমাকে বলেছিল নিজের ওপর ভরসা রাখতে এবং শেষপর্যন্ত ব্যাট করে যেতে। তারপর দেখা যাবে কী হয়। আমি শুধু ছয় মারার চেষ্টা করছিলাম। উমেশ যাদব আমাকে শুধু খেলে যেতে বলেছিল। তাই আমি বিশেষ কিছু ভাবছিলাম না। বল দেখে মারছিলাম বল ব্যাটের মাঝে লাগছিল। আমি জেতার বিষয়ে আশাবাদী ছিলাম। শেষপর্যন্ত তাই হয়েছে।”

এদিকে রিঙ্কুর এই পারফরম্যান্সের পর তাঁর ভূয়সী প্রশংসা করেন কেকেআর অধিনায়ক নীতীশ রানা।জয়ের সমস্ত কৃতিত্ব রিঙ্কুকেই দিলেন নাইট অধিনায়ক। এদিন নীতীশ বলেন, “আমাদের বিশ্বাস ছিল, কারণ গতবছরও এমনই একটা ইনিংস খেলেছিল রিঙ্কু। তবে সেবার আমরা জিততে পারিনি। দ্বিতীয় ছয়ের পর আমাদের আশা বেড়ে গিয়েছিল। এই রেজাল্ট শুধুমাত্র রিঙ্কুর জন্য। অনেকেই আমাকে জিজ্ঞেস করে, রিঙ্কুকে আরও বড় দায়িত্ব দেওয়া হয় না কেন? তাহলে ভাবুন আরও বড় দায়িত্ব পেলে ও কী করতে পারে! রিঙ্কুর এই ইনিংসের বর্ণনা দেওয়ার ভাষা নেই আমার।”

আরও পড়ুন:হারের হ‍্যাটট্রিক, দিল্লির হারে ক্ষুব্ধ দলের মালিক, ক্ষোভ প্রকাশ সোশ্যাল মিডিয়ায়


 

Previous articleহারের হ‍্যাটট্রিক, দিল্লির হারে ক্ষুব্ধ দলের মালিক, ক্ষোভ প্রকাশ সোশ্যাল মিডিয়ায়
Next article“রামনবমীর নামে বহিরাগত দা.ঙ্গাবাজদের বাংলার মাটিতে ঠাঁই নেই”, আওয়াজ তুললো বাংলা পক্ষ