রাজু ঝা খু.নে আব্দুল লতিফকে নোটিশ! ভিন রাজ্যের মা.ফিয়াদের তলব SIT-র

পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার কামনাশিস সেনের নেতৃত্বে ১২ জন সদস্যকে নিয়ে এই সিট গঠন করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, খুনের দিন রাজু চালকের পাশের আসনে বসেছিলেন।

রাজু ঝা (Raju Jha) খুনের ঘটনায় এবার আব্দুল লতিফকে (Abdul Latif) নোটিশ পাঠাল সিট (SIT)। বুধবারই তাঁর বাড়িতে সিট নোটিশ পাঠিয়েছে বলে সূত্রের খবর। জানা গিয়েছে, ঘটনার দিন রাজুর সঙ্গে একই গাড়িতে ছিলেন লতিফ। আর সেই তথ্য সামনে আসার পর থেকেই লতিফের ওপর সন্দেহ বাড়তে থাকে। জানা গিয়েছে, রাজু ঝা খুনের ঘটনায় সাক্ষী হিসেবে ডেকে পাঠানো হয়েছে তাঁকে। আর বুধবার আব্দুল লতিফকে সমন পাঠাতেই নতুন করে শুরু হয়েছে চাপানউতোর। তবে শুধু আব্দুল লতিফই নয়, সমন পাঠানো হয়েছে দুর্গাপুরের (Durgapur) বাসিন্দা লোকেশ সিং, রীতেশ সিং (Ritesh Singh) ও সায়ন দেকেও। এছাড়াও উত্তরপ্রদেশের (Uttar Prades তিনজন, ঝাড়খণ্ডের ২ জন কয়লা মাফিয়াকেও ডেকে পাঠিয়েছে সিট।

পুলিশের এক আধিকারিক জানান, বিভিন্ন জনকে জিজ্ঞাসাবাদের জন্য ১৬০ সিআরপিসি (CRPC) অনুযায়ী সমন পাঠানো হয়েছে। রাজু ঝা খুনে ভিন রাজ্যের মাফিয়া গ্যাংয়ের যোগ রয়েছে বলে সন্দেহ পুলিশের। এমনকি ভিন রাজ্যে বসেই তাঁকে খুনের ছক কষা হত বলে অভিযোগ। পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার কামনাশিস সেনের নেতৃত্বে ১২ জন সদস্যকে নিয়ে এই সিট গঠন করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, খুনের দিন রাজু চালকের পাশের আসনে বসেছিলেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, গাড়ির পিছনের সিটে ছিলেন আরও দু’জন ছিলেন। এর মধ্যে একজন ব্রতীন আর অন্যজন আব্দুল লতিফ বলেই সন্দেহ করা হয়।

উল্লেখ্য, গত ১ এপ্রিল পূর্ব বর্ধমানের শক্তিগড়ে (Shaktigarh) গুলি করে খুন করা হয় কয়লার কারবারি রাজেশ ওরফে রাজু ঝাকে। অভিযোগ, ল্যাংচা হাবের সামনে একেবারে সামনে থেকে গুলি করা হয়েছিল তাঁকে।

 

 

Previous article‘আন্তর্জাতিক পরিসংখ্যান পুরস্কার’ গণিতের নোবেল ভারতীয়র দখলে, আছে বাংলা যোগও
Next articleভুল করে ভারতীয় বায়ুসেনার হেলিকপ্টারেই গুলি, দোষী গ্রুপ ক্যাপ্টেনকে বরখাস্তের সুপারিশ