SDPO-র সঙ্গে ব*চসা, পুলিশি নিষে*ধাজ্ঞা অমান্য করে বিত*র্কে শান্তনু ঠাকুর!

বুধবার বিকেলে উত্তর ২৪ পরগনার বসিরহাটের স্বরূপনগর থানার (Swarupnagar Police Station) চারঘাট এলাকায় একটি ধর্মীয় মেলার উদ্বোধন করতে যান কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী তথা বনগাঁর সংসদ শান্তনু ঠাকুর।

পুলিশের তরফ থেকে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছিল ধর্মীয় অনুষ্ঠানে যাতে কোন অশা*ন্তি না হয় সেই কারণে বেশ কিছু নির্দেশ মানতে হবে। কিন্তু সেই নির্দেশ অমান্য করে উত্তর ২৪ পরগণার বসিরহাটের (Basirhat) স্বরূপনগর থানার চারঘাটে গন্ডগোল পাকানোর চেষ্টা করলেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর (Shantanu Thakur)। এরপরই পুলিশের সঙ্গে তিনি বাকবিত*ণ্ডায় জড়িয়ে পড়েন বলে অভিযোগ।

বুধবার বিকেলে উত্তর ২৪ পরগনার বসিরহাটের স্বরূপনগর থানার (Swarupnagar Police Station) চারঘাট এলাকায় একটি ধর্মীয় মেলার উদ্বোধন করতে যান কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী তথা বনগাঁর সংসদ শান্তনু ঠাকুর। সেই সময় পুলিশের তরফ থেকে মাইক বাজানোয় নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। স্বরূপনগর থানা আগেই জানিয়েছিল যে বিকেল ৫টা ৪০মিনিট থেকে সন্ধে ৬টা ৪০মিনিট অর্থাৎ ঘণ্টাখানেক কোনওরকম মাইক বাজানো যাবে না। কিন্তু পুলিশি নিষেধাজ্ঞাকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে মিনিট ১৫ ধরে মাইক বাজানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাইক বন্ধ করে দেয়। আর তখনই বাদুড়িয়ার এসডিপিও অভিজিৎ সিনহা মহাপাত্রের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন মন্ত্রী শান্তনু ঠাকুর। অনুমতি না থাকা সত্ত্বেও শান্তনু ঠাকুরের এই মাইক বাজানোর কাণ্ডে রীতিমতো উত্তেজনা তৈরি হয় স্বরূপনগরে।

 

Previous articleএবার কাতার বিশ্বকাপে খেলা অজি স্ট্রাইকার মোহনবাগানে!
Next articleসেন্সর লাগানো উইকেটে লাইট জ্বলে! আইপিএলের এই স্টাম্পস-এর দাম শুনলে অবাক হবেন