নববর্ষের প্রথম দিনই গোপাল দলপতির বাড়িতে CBI হা.না

৭ ফেব্রুয়ারি ED দফতরে গিয়ে নানা নথি জমা দিয়ে আসেন গোপাল। এ বার গোপাল দলপতির পূর্ব মেদিনীপুরে বাড়িতে গেল সিবিআই।

নিয়োগ দুর্নীতি মামলায় নববর্ষের প্রথম দিনই জায়গায় জায়গায় তল্লাশি অভিযান চালাচ্ছে CBI। শনিবার সকালে পূর্ব মেদিনীপুরের  পটাশপুরে গোপাল দলপতির (Gopal Dalapati) বাড়িতে তল্লাশি চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা পাশাপাশি জিজ্ঞাসাবাদ করে বাড়ির সদস্যদেরও। গোপালের পাশাপাশি মুর্শিদাবাদের বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা, নলহাটিতে তৃণমূলের প্রাক্তন ব্লক সভাপতি বিভাস অধিকারীর বাড়িতেও হানা দেয় সিবিআই।

নিয়োগ দুর্নীতি কাণ্ডে ৩১ জানুয়ারি সিজিও কমপ্লেক্সের ইডি দফতরে গোপাল দলপতিকে জিজ্ঞাসাবাদ করা হয়। ৭ ফেব্রুয়ারি ED দফতরে গিয়ে নানা নথি জমা দিয়ে আসেন গোপাল। এ বার গোপাল দলপতির পূর্ব মেদিনীপুরে বাড়িতে গেল সিবিআই।

নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত কুন্তল ঘোষ প্রথম ‘রহস্যময়ী নারী’ বলে উল্লেখ করেন হৈমন্তী গঙ্গোপাধ্যায় বলে এক মহিলাকে। এও জানান যে গোপাল দলপতির স্ত্রী হৈমন্তী। তার আগেই গোপালকে জিজ্ঞাসাবাদ করে ইডি। গোপালে দাবি, হৈমন্তীর সঙ্গে দুর্নীতির কোনও সম্পর্ক নেই। তবে, নিয়োগ দুর্নীতিতে আরেক ধৃত তাপস মণ্ডলের অভিযোগ, ২০১৭-তে প্রাথমিক চাকরিপ্রার্থীদের কাছ থেকে প্রায় ৯৪ লক্ষ টাকা তুলে কুন্তলকে দিয়েছেন গোপাল। এবার বাড়িতেই হানা দিল সিবিআই।

 

Previous articleখুশ.কি থেকে কোটি টাকা আয়! অসম্ভব কাণ্ড ঘটালেন মহিলা
Next articleশাহকে পাল্টা দিতে রবিবার বীরভূমে ফিরহাদ-পার্থ, তৃণমূলের লক্ষ্য রেকর্ড জমায়েত