শাহকে পাল্টা দিতে রবিবার বীরভূমে ফিরহাদ-পার্থ, তৃণমূলের লক্ষ্য রেকর্ড জমায়েত

অমিত শাহ বীরভূমের মাটি ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যেই তৃণমূল জেলা কমিটি বৈঠকে বসে। তৃণমূল সূত্রে সূত্রে জানা গিয়েছে, আগামী রবিবার ইরিগেশন কলোনি মাঠে শাহের পাল্টা সভা করবে শাসক দল।

পঞ্চায়েতের আগে অনুব্রতহীন বীরভূমে ঘোলা জলে মাছ ধরতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা সর্বভারতীয় বিজেপির সেকেন্ড-ইন কম্যান্ড অমিত শাহ (Amit Shah) জনসভা করেছেন। মূলত হিন্দুত্বের জিগির তুলে বিভাজনের রাজনীতির বার্তা দিয়েছেন শাহ। কুৎসা, মিথ্যাচারের পাশাপাশি চব্বিশের লোকসভা ভোটে দলকে ৩৫ আসনের টার্গেট বেঁধে দিয়েছেন। দু’দিনের সফরে আজ, পয়লা বৈশাখের দিন দলীয় নেতৃত্বের সঙ্গে দফায় দফায় বৈঠকও করছেন শাহ।

এদিকে অমিত শাহ বীরভূমের মাটি ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যেই তৃণমূল জেলা কমিটি বৈঠকে বসে। তৃণমূল সূত্রে সূত্রে জানা গিয়েছে, আগামী রবিবার ইরিগেশন কলোনি মাঠে শাহের পাল্টা সভা করবে শাসক দল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। এছাড়াও থাকবেন পার্থ ভৌমিক(Partha Bhowmik) । বৈশাখের প্রবল দাবদাহের মধ্যে সেই সভায় কীভাবে বেশি সংখ্যক লোকসমাগম করা যায়, সভার সময়সূচি কখন হবে সেগুলি ইতিমধ্যেই চূড়ান্ত হয়েছে।

প্রসঙ্গত, চৈত্র সংক্রান্তির দিন বিহার থেকে বিহার থেকে ভাড়া করে গাড়ি গাড়ি বীরভূমের সিউড়ি সভাস্থল ভরাতে পারেনি অমিত শাহ। কিন্তু রাজ্যের শাসক দল চাইছে শুধুমাত্র বীরভূমের লোক দিয়েই রেকর্ড সংখ্যক জমায়েত করে অমিত শাহ এবং বিজেপিকে যোগ্য জবাব দিতে।

 

Previous articleনববর্ষের প্রথম দিনই গোপাল দলপতির বাড়িতে CBI হা.না
Next article২৬ ঘণ্টার বেশি সময় ধরে জীবনকৃষ্ণর বাড়িতে সিবিআই, তল্লাশি বিভাসের বাড়িতেও