আরসিবির বিরুদ্ধে খেলতে নেমে নজির গড়লেন ‘ক‍্যাপ্টেন কুল’

এখনও পযর্ন্ত আরসিবির বিরুদ্ধে ২১টি ম্যাচ খেলে ৮৩৯ রান করেছেন ডেভিড ওয়ার্নার।সোমবারের ম্যাচে নামার আগে মাহির রান ছিল ৩০ ম্যাচে ৮৩৮ রান।

সোমবার রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোরের বিরুদ্ধে জয় পায় চেন্নাই সুপার কিংস। বিরাট কোহলিদের ৮ রানে হারায় মহেন্দ্র সিং ধোনির দল। আর এই ম‍্যাচে খেলতে নেমে অনন্য নজির গড়লেন ক‍্যাপ্টেন কুল। আইপিএলে আরসিবিদের বিরুদ্ধে সব থেকে বেশি রান করা ক্রিকেটারদের তালিকায় যুগ্ম ভাবে শীর্ষে চলে এলেন ধোনি। এতদিন এই তালিকায় শীর্ষে ছিলেন ডেভিড ওয়ার্নার। সোমবার আরসিবির বিরুদ্ধে ১ রানে অপরাজিত ধোনি।

এখনও পযর্ন্ত আরসিবির বিরুদ্ধে ২১টি ম্যাচ খেলে ৮৩৯ রান করেছেন ডেভিড ওয়ার্নার।সোমবারের ম্যাচে নামার আগে মাহির রান ছিল ৩০ ম্যাচে ৮৩৮ রান। অর্থাৎ, চিন্নাস্বামীতে ২ রান করলেই ওয়ার্নারকে টপকে যেতেন ধোনি। কিন্তু কোহলিদের বিরুদ্ধে মাত্র ১টিই বল খেলার সুযোগ পান ভারতের প্রাক্তন অধিনায়ক। ১ রানে অপরাজিত থাকেন মাহি। ফলে ৩১ ম্যাচে ৮৩৯ রান করে ওয়ার্নারকে ধরে ফেলেন ধোনি। এদিকে আরসিবির বিরুদ্ধে রানের তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। এখনও পযর্ন্ত ৩০ ম্যাচে ৭৮৬ রান করেছেন তিনি। অম্বাতি রায়ডুও আরসিবির বিরুদ্ধে অনেক রান করেছেন। এখনও পযর্ন্ত ২৪ ম্যাচে ৭১৪ রান রয়েছে এই ডানহাতি ব্যাটারের।

আরও পড়ুন:এবার বিরাটকে পাল্টা সৌরভের, কোহলিকে আনফলো মহারাজের

 

Previous articleআতিকের পর ‘হিটলিস্টে’ আরও ৬১, সবুজ সঙ্কেতের অপেক্ষায় যোগীর পুলিশ
Next articleনিয়োগ দুর্নীতিতে বিধায়ক তাপস সাহার যোগসূত্র খতিয়ে দেখতে সিবিআইকে তদন্তভার বিচারপতি মান্থার