শ্বেতাকে জিজ্ঞাসাবাদ ইডির! নজরে অয়নের হোয়্যাটসঅ্যাপ চ্যাট

নিয়োগ দুর্নীতিতে এ বার ইডির মুখোমুখি অয়ন শীলের বান্ধবী মডেল শ্বেতা চক্রবর্তী! নিয়োগ দুর্নীতির তদন্তে ওই প্রথম কোনও মডেলকে জিজ্ঞাবাদ করল ইডি। জানা গেছে, অয়ন শীলের কাছ থেকে উপহার পাওয়া গাড়ির নথি ছাড়াও ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি নিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন ইডি আধিকারিকরা। আড়াই ঘণ্টা পার হয়ে গেলেও এখনও ইডির দফতরের রয়েছেন শ্বেতা।

আরও পড়ুনঃহারের হ্যাটট্রিক আটকাতে লক্ষ্মীবারে কী স্ট্রাটেজি কলকাতার!

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে উপস্থিত হন শ্বেতা। নিয়োগ মামলায় গ্রেফতার হুগলির ব্যবসায়ী অয়ন শীলের বান্ধবী বলেই পরিচিত তিনি। যদিও তদন্তে নেমে ইডি জানতে পেরেছিল, তিনি নিজেকে অয়নের ‘ভাগ্নি’ বলে পরিচয় দিয়ে দীর্ঘ দিন একসঙ্গে একটি ফ্ল্যাটে থেকেছেন।তবে শ্বেতার দাবি কর্মসূত্রেই তাঁর সঙ্গে পরিচয় অয়ন শীলের। কাজের সূত্রেই অয়ন তাঁকে টাকা এবং দামি গাড়ি দিয়েছিলেন।

নিয়োগ দুর্নীতির তদন্তে নেমে অয়নের বাড়ি থেকে শ্বেতার নামে লেনদেনের কাগজপত্র পেয়েছিল ইডি। তাই নিয়োগ দুর্নীতির বিষয়ে শ্বেতা কিছু জানেন কি না, বা তিনি নিজেও এর সঙ্গে জড়িত কি না, অয়নের বিপুল সম্পত্তি এবং টাকার উৎস কী, তা নিয়েই শ্বেতাকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ইডি। ইতিমধ্যেই শ্বেতার সঙ্গে অয়নের আর্থিক লেনদেনের ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য পাওয়া গিয়েছে বলে ইডি সূত্রে খবর। এ ছাড়াও ওই শ্বেতার সঙ্গে অয়নের হোয়াটসঅ্যাপ কথোপকথনও হাতে এসেছে তদন্তকারীদের।

উল্লেখ্য, এর আগে বুধবার অয়নের বৃদ্ধ বাবা-মাকে ডেকে পাঠিয়েছিল ইডি। তাঁদের জিজ্ঞাসাবাদ করার পরের দিনই বৃহস্পতিবার সকালে অয়নের বান্ধবী বলে পরিচিত মডেল অভিনেত্রী শ্বেতা আসেন ইডির দফতরে। শুক্রবার অয়নের স্ত্রী ছাড়াও তাঁর পুত্র এবং তাঁর সংস্থার দুই কর্মীকেও তলব করা হয়েছে।

 

 

Previous articleহারের হ্যাটট্রিক আটকাতে লক্ষ্মীবারে কী স্ট্রাটেজি কলকাতার!
Next articleউইকএন্ডেই স্বস্তির বৃষ্টি! সুখবর শোনাল আবহাওয়া দফতর