বাংলা থেকে মরুরাজ্য, শেষ মুহূর্তের প্রমোশনেও ঝড় তুললেন ‘চেঙ্গিজ’ জিৎ!

দিল্লিতে মিকা সিংয়ের গান 'রাগাড়া'-র তালে ভক্তদের সঙ্গে জিৎ- সুস্মিতার ড্যান্স স্টেপ নজর কেড়েছে ফ্যানেদের। লখনউতে সিনেমার প্রমোশনে গিয়ে টুন্ডে কাবাব খেয়েছেন নায়ক নায়িকা।

রাত পোহালেই মুক্তি পাচ্ছে প্রযোজক অভিনেতা সুপারস্টার জিতের (Jeet) ছবি ‘চেঙ্গিজ’ (Chengiz)। শুধু বাংলা নয় সারা ভারতবর্ষ জুড়েই মুক্তি পাবে এই ছবি। জিৎ অনুরাগীদের (Jeet fans) জন্য নায়কের ইদের উপহার ঘিরে প্রত্যাশা বাড়ছে। তবে যথেষ্ট আত্মবিশ্বাসী অভিনেতা, ছবির শেষ মুহূর্তের প্রচার পর্বেও বিন্দাস মুডে ধরা দিলেন জিৎ এবং সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee)। কলকাতা থেকে শুরু করে মুম্বই হয়ে জয়পুর (Jaipur) , মুক্তির আগে সর্বত্রই ‘চেঙ্গিজ’ (Chengiz) ম্যানিয়া ।

দিল্লিতে মিকা সিংয়ের গান ‘রাগাড়া’-র তালে ভক্তদের সঙ্গে জিৎ- সুস্মিতার ড্যান্স স্টেপ নজর কেড়েছে ফ্যানেদের। লখনউতে সিনেমার প্রমোশনে গিয়ে টুন্ডে কাবাব খেয়েছেন নায়ক নায়িকা। কখনও টাঙ্গায় চড়ে ক্যামেরাবন্দি আবার কখনও চাঁদি ফাটা রোদে নায়িকাকে বাইকে নিয়ে ঘুরিয়েছেন জিৎ। তবে সবথেকে চমকপ্রদ ছিল মরু শহরে প্রমোশন পর্ব। রূপোর থালা, বাটিতে রাজস্থানি থালি দেখে আপ্লুত জিদ। মহাভোজের থালিতে ছিল ভাত, ডাল, রুটি, রকমারি সবজি, মিষ্টি, রাবড়ি। অভিনেতা বলছেন সারা দেশে যেভাবে সাড়া পেয়েছেন সত্যিই তাঁর স্বপ্ন এবং পরিশ্রম সফল হয়েছে। ‘চেঙ্গিজ’ এর হাত ধরেই এই প্রথম কোনও বাংলা ছবি একই দিনে সারাদেশে মুক্তি পেতে চলেছে। টালিগঞ্জ বলছে জিতের অভিনব কায়দায় প্রচারপর্ব বাংলা সিনেমার জন্য অনেক বড় একটা পাওনা। ২১ আগস্ট কী বলবে বক্স অফিস রিপোর্ট এখন সেটাই জানার অপেক্ষা।

 

Previous articleতীব্র দাবদাহে বাঁকুড়ার কলেজ মোড়ে ‘জলসত্র’, উদ্যোগে ‘ওয়েবকুপা’ বাঁকুড়া শাখা
Next articleলিটনের অভিষেকের রাতে হারল কলকাতা, ৪ উইকেটে দিল্লির প্রথম জয়