‘গ্রেফতার’ সত্যপাল! জল্পনার মাঝেই টুইটে খোলসা করল পুলিশ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির(Narendra Modi) বিরুদ্ধে মুখ খোলার সিবিআইয়ের(CBI) তরফে এক দুর্নীতি মামলায় তলব করা হয়েছে জম্মু ও কাশ্মীরের প্রাক্তন রাজ্যপাল সত্যপাল মালিককে। আগামী ২৮ এপ্রিল জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দেওয়ার কথা তাঁর। এরইমাঝে দিল্লির আরকে পুরম পুলিশ স্টেশনে সত্যপালের গ্রেফতারি নিয়ে শুরু হল জল্পনা। গুঞ্জন শুরু হল প্রায় ৩০ জন সমর্থকের সঙ্গে দিল্লি পুলিশ আটক করেছে সত্যপাল মালিককে(Satyapal Malik)। এহেন জল্পনার মাঝেই নিজেদের অবস্থান স্পষ্ট করল দিল্লি পুলিশ(Delhi Police)।

জানা যাচ্ছে, শুক্রবার সত্যপালকে সিবিআইয়ের তলবের পর আজ শনিবার হরিয়ানা, দিল্লি, রাজস্থান, পঞ্জাব ও উত্তর প্রদেশ থেকে প্রায় ২৫০ থেকে ৩০০ জন মালিকের সমর্থকরা দিল্লির সোম বিহারে তাঁর বাড়ির সামনে জড়ো হন। তাঁর পাশে থাকার বার্তা দিতেই তাঁরা বেলা সাড়ে ১২ টা নাগাদ উপস্থিত হন তাঁরা। তবে এই বিশাল জমায়েতে বাধা দেয় দিল্লি পুলিশ। স্পষ্টভাবে জানানো হয়, মালিকের বাড়ির সামনে তাঁরা কোনও সভা করতে পারবেন না। যদিও পাল্টা মালিক জানান, দুপুরে খাওয়ার জন্য তাদের নিমন্ত্রণ করেছেন তিনি। এই পরিস্থিতিতে দিল্লি পুলিশ অন্তত ৩০ জন সমর্থককে আটক করে। তাঁদের ছাড়াতে তাঁদের সঙ্গেই থানায় উপস্থিত হন সত্যপাল। বর্তমানে আটকদের সঙ্গেই থানায় রয়েছেন তিনি। স্পষ্ট ভাবে জানিয়েছেন, তাঁর সমর্থকদের ছাড়া না হলে তিনিও থানা ছেড়ে যাবেন না।

এই ঘটনার পরই জল্পনা ছড়ায় মালিককে আটক ও গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। বিষয়টি নিয়ে জলঘোলা হতে শুরু করায় দিল্লি পুলিশের তরফে টুইট করে জানানো হয়, মালিককে গ্রেফতার বা আটক করা হয়নি। তিনি নিজের ইচ্ছায় থানায় এসেছেন। এবং তাঁকে নিজের ইচ্ছেমতো চলে যেতেও বলা হয়েছে। এদিকে সস্যাল মিডিয়ায় সত্যপালের সমর্থকদের তরফে বেশকিছু ভিডিও পোস্ট করা হয় সেখানে দেখা যাচ্ছে, বাসে সত্যপাল মালিকের সমর্থনে স্লোগান তুলছেন তাঁর সমর্থনকারীরা। দুপুর ৩ টে নাগাদ সকলকে ছেড়ে দেওয়াও হয়েছে বলে জানা যায়। থানা থেকে বেরিয়ে সত্যপাল জানান, “পুলিশ বলছে তাঁরা আমাদের আজ গ্রেফতার করবে না।”

Previous articleরক্তস্নাত উপত্যকা: ৫ বছরে শহিদ ১৮২ জওয়ান, খতম ৭২৯ জঙ্গিও
Next article“গিরিরাজ ফরওয়ার্ডিং টু গিরিরাজ”, কেন্দ্রের গ্রামোন্নয়ন মন্ত্রীর চিঠিকে টুইট খোঁ.চা অভিষেকের