নিয়ন্ত্রন হারিয়ে খাদে বাস! মেক্সিকোয় ম.র্মান্তিক পরিণতি ১৮ জনের

পুলিশ সূত্রে খবর, এদিন দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি উদ্ধার কাজ শুরু হয়। মৃতদের মধ্যে ১১ জন মহিলা, ও ৭ জন পুরুষ রয়েছেন বলে খবর। পাশাপাশি দুর্ঘটনায় কমপক্ষে ৩৩ জন আহত হয়েছেন।

ভয়াবহ দুর্ঘটনা পশ্চিম মেক্সিকোয় (West Mexico)। এবার বাস (Bus Accident) উল্টে খাদে পড়ে প্রাণ হারালেন মোট ১৮ জন। দুর্ঘটনায় আহত হয়েছে বহু শিশুও (Child)। পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে ঘটনাটি ঘটেছে টেপিক এবং পুয়ের্তো ভাল্লার্তার সংযোগকারী হাইওয়েতে। জানা গিয়েছে, এদিন নিয়ন্ত্রন হারিয়ে আচমকাই খাদে পড়ে যায় বাসটি।

পুলিশ সূত্রে খবর, এদিন দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি উদ্ধার কাজ শুরু হয়। মৃতদের মধ্যে ১১ জন মহিলা, ও ৭ জন পুরুষ রয়েছেন বলে খবর। পাশাপাশি দুর্ঘটনায় কমপক্ষে ৩৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১১ জন শিশুও রয়েছে বলে খবর। তাদের হাসপাতালে (Hospitalised) ভর্তি করা হয়েছে।

তবে ইতিমধ্যে ঘটনার তদন্ত (Investigation) শুরু করেছে পুলিশ। কীভাবে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ল বাস তার তদন্ত শুরু হয়েছে। এদিকে ঘটনায় নেমে এসেছে শোকের ছায়া। তবে এদিন বাসটি পর্যটকদের (Tourists) নিয়ে নিকটবর্তী রাজ্য জালিস্কোর গুয়াদালাজারা থেকে নয়ারিতের গুয়াবিটোসের সমুদ্রতীরবর্তী একটি রিসোর্টে যাচ্ছিল। আর তখনই আচমকা ঘটে যায় দুর্ঘটনা। বাসে থাকা সকল যাত্রীই মেক্সিকান নাগরিক বলে জানা গিয়েছে।

 

 

 

Previous articleকুনো জাতীয় উদ্যানে চিতার জন্য অপর্যাপ্ত স্থান! আশ.ঙ্কায় বিশেষজ্ঞরা
Next articleফের গ্রুপ-ডি নিয়োগ মামলার শুনানি পিছিয়ে গেল সুপ্রিম কোর্টে