যশস্বীর প্রশংসায় রোহিত, ম‍্যাচ শেষে কী বললেন মুম্বই অধিনায়ক?

এদিকে আইপিএল-এ প্রথম শতরান করে যশস্বী বলেন," আমি আমার ইনিংসের প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। আমি সঠিক চিন্তা করছিলাম, সঠিক পরিকল্পনা করছিলাম এবং সঠিক শট মেরেছিলাম।

চলতি আইপিএল-এ নজর কেড়েছেন রাজস্থান রয়‍্যালসের ব‍্যাটার যশস্বী জসওয়াল। তরুণ এই প্রতিভাবান ক্রিকেটারের দেশের হয়ে এখনও অভিষেক হয়নি। তবে আইপিএল-এ প্রতি ম‍্যাচে রান করে মাঠ কাঁপাচ্ছেন। যশস্বীর প্রথম আইপিএল শতরানটি এসেছে রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১২৪ রানের ইনিংস খেলেন তিনি। যে ইনিংস মন কেড়েছে মুম্বই অধিনায়ক রোহিত শর্মার।

ম‍্যাচ শেষে যশস্বীর প্রশংসা করে রোহিত বলেন, “আমি গত বছরও যশস্বী জসওয়ালকে দেখেছিলাম এবং এই বছর সে তাঁর খেলাকে আরও উঁচুতে নিয়ে গেছেন। আমি তাঁকে জিজ্ঞেস করলাম তোমার এত শক্তি কোথা থেকে আসছে? যশস্বী বলেছিল যে ও জিমে খুব বেশি সময় কাটাচ্ছে। ওর টাইমিং অসাধারণ। এটা তাদের জন্য ভালো। ভারতীয় ক্রিকেট এবং রাজস্থান রয়্যালসের জন্যও ভালো।”

এদিকে আইপিএল-এ প্রথম শতরান করে যশস্বী বলেন,” আমি আমার ইনিংসের প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। আমি সঠিক চিন্তা করছিলাম, সঠিক পরিকল্পনা করছিলাম এবং সঠিক শট মেরেছিলাম। আমি যে সব শট খেলতে চাই তা অনুশীলন করেছি। যতবারই আমি ব্যাট ধরি, তা নেটে হোক বা ম্যাচ, আমিও একই রকম অনুভব করি। আমি অনুশীলনে যা করি তা খেলায় প্রতিফলিত করি। আমি আমার ব্যাটিং, জুবিন স্যারের সঙ্গে পুরো মরশুমে আমার দক্ষতা, সাদা বল এবং লাল-বল নিয়ে অনেক কাজ করেছি। যখন আমি শতকে পৌঁছেছিলাম, তখন এটি একটি আশ্চর্যজনক অনুভূতি ছিল।”

আরও পড়ুন:এটাই কি শেষ আইপিএল ধোনির? কী বললেন চেন্নাই কোচ?

 

Previous article১০১-তম জন্মদিনে সুরেলা স্মৃতিতে জীবন্ত মান্না দে!
Next articleলালন মৃ.ত্যুর তদ.ন্তে SIT গঠনের নির্দেশ আদালতের, ব্যাকফুটে CBI!