টেক্সাসের ব*ন্দুকবাজের হাম.লায় প্রাণ গেল ভারতীয় তরুণীর

টেক্সাসের ডালাসের বন্দুকবাজের হামলায় প্রাণ হারালেন তেলঙ্গানা নিবাসী এক বিচারকের মেয়ে। হামলার সময় শপিং মলেই ছিলেন পেশায় ইঞ্জিনিয়ার ২৭ বছর বয়সী তাটিকোন্ডা ঐশ্বর্য রেড্ডি।আততায়ীর গুলিতে ঐশ্বর্যকেও ঝাঁঝরা করে দেয়। তাঁর মৃত্যুর খবরে স্বভাবতই শোকস্তব্ধ ঐশ্বর্যর পরিবার ও আত্মীয়রা। তাঁর দেহ ফিরিয়ে ভারতে আনার চেষ্টা করছে পরিবার।

আরও পড়ুন:টেক্সাসে বন্দুকবাজের হানায় নিহত ১৮ শিশু সহ কমপক্ষে ২১
ঐশ্বর্যের বাবা টি নারসি রেড্ডি তেলঙ্গানার রঙ্গরেড্ডি জেলার দায়রা আদালতের বিচারক। তিনি জানান, ২০১৮ সালে স্নাতকোত্তর স্তরের পড়াশোনা করতে আমেরিকা যান ঐশ্বর্য। তার পরে গত তিন বছর সে দেশেই চাকরি করতেন।পরিবারের তরফে জানিয়েছে, হামলার দিন মা অরুণাকে ফোন করে ঐশ্বর্য জানিয়েছিলেন তিনি বন্ধুর সঙ্গে অ্যালেন প্রিমিয়াম আউটলেট শপিং মলে যাচ্ছেন। পরে সংবাদমাধ্যমে হামলার খবর পেয়ে ঐশ্বর্যকে বার বার ফোনে চেষ্টা করেও পাওয়া যায়নি।মনটা আশঙ্কায় অস্থির হয়ে ওঠে তাঁর । পরে খবর আসে বন্দুকবাজের হামলায় গুলিতে প্রাণ হারিয়েছেন ঐশ্বর্য। ডালাসে থাকা এক আত্মীয়ের সূত্রে মেয়ের মৃত্যুর খবর পান তাঁর বাবা মা।


প্রসঙ্গত, শনিবার রাতে টেক্সাসের ডালাসে একটি শপিং মলে হঠাৎ গুলির শব্দ পাওয়া যায়। স্থানীয় প্রশাসন সূত্রে খবর, মলে সে সময় বেশ ভিড় ছিল। পুলিশও উপস্থিত ছিল। অনেকেই সপ্তাহান্তের কেনাকাটায় ব্যস্ত ছিলেন। আচমকা সেই ভিড়ের মধ্যে গুলি চালাতে শুরু করেন এক যুবক। তাঁর গুলিতে ১৬ জন জখম হন বলে জানিয়েছে পুলিশ। পরে হাসপাতালে ৯ জনের মৃত্যু হয়। আরও ৭ জনের চিকিৎসা চলছে। মৃতদের মধ্যে রয়েছে ৫ বছরের শিশুও। এই হামলাকে দুর্ভাগ্যজনক বলে উল্লেখ করেছেন টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবট।


টেক্সাস পুলিশ জানিয়েছে, গুলিতে খতম করা হয়েছে আততায়ীকে। প্রাথমিক তদন্তের পর তাদের ধারণা, এই হামলার নেপথ্যে অন্য কোনও মাথা জড়িয়ে নেই। যুবক একাই পরিকল্পনা করে শপিং মলে হামলা চালান।

 

 

Previous articleসমরেশের প্রয়াণে স্মৃতির সরণীতে সঞ্জীব-শঙ্কর-শীর্ষেন্দু
Next articleঅভিনয়ে সুযোগ দেওয়ার নামে অ.শ্লীল ছবি তুলে নাবালিকাকে ধর্ষণ! গ্রেফতার অভিযুক্ত