সোদপুরে পরিত্যক্ত গাড়ি ঘিরে চাঞ্চল্য! উদ্ধার টাকা গোনার মেশিন, একাধিক মোবাইল

গাড়ির ভিতর তল্লাশি চালিয়ে ১৬টি মোবাইল ফোন এবং টাকা গোনার মেশিন, বেশকিছু প্যান কার্ড, এটিএম ও নথি উদ্ধার করেছে পুলিশ।

গাড়ি উদ্ধারকে (Car Found) কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল সোদপুরে (Sodepur)। গাড়ি থেকে উদ্ধার হয়েছে টাকা গোনার মেশিন ও একাধিক মোবাইল ফোন (Mobile)। শুক্রবার খড়দহ থানার পুলিশ (Khardah Police) গোপন সূত্রে খবর পেয়ে পরিত্যক্ত গাড়িটিকে উদ্ধার করে। ঘটনাকে কেন্দ্র করে সোদপুরের পানিহাটি এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

উল্লেখ্য, সোদপুরের অমরাবতী মাঠে চলছে ‘পানিহাটি এক্সপো’। আর এই মেলার ভিআইপি গেটের কাছে গত কয়েকদিন ধরে রহস্যজনকভাবে পড়ে ছিল একটি গাড়ি। শুক্রবার সেটিকে বাজেয়াপ্ত করে খড়দহ থানার পুলিশ। গাড়ির ভিতর তল্লাশি চালিয়ে ১৬টি মোবাইল ফোন এবং টাকা গোনার মেশিন, বেশকিছু প্যান কার্ড (PAN Card), এটিএম (ATM Card) ও নথি উদ্ধার করেছে পুলিশ। তবে কী উদ্দেশে এই গাড়িটি এখানে রাখা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি খোঁজ চলছে গাড়ির মালিকেরও।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাড়িটি বেশ কয়েকদিন ধরেই এলাকায় পরিত্যক্ত অবস্থায় পড়েছিল। এদিকে পুলিশ সূত্রে খবর, বাঁকুড়ার আঞ্চলিক পরিবহণ দফতরের থেকে গাড়িটি রেজিস্ট্রেশন করানো হয়েছিল। সেলিম মিদ্যা নামে এক ব্যক্তির এই গাড়ি বলেও জানতে পেরেছে পুলিশ। তবে বাঁকুড়ার গাড়ি হলে তা কোন উদ্দেশে উত্তর ২৪ পরগনার সোদপুরে এল, তা নিয়ে উঠছে প্রশ্ন।

 

 

 

Previous articleহাতের মুঠোয় কর্ণাটক! স্বস্তির মাঝেও কংগ্রেসের কাঁটা ‘অপারেশন লোটাস’  
Next articleশহরে টাইগার, অনুষ্ঠানের আগে মুখ্যমন্ত্রীর বাড়িতে সলমন