২৪ ঘণ্টার মধ্যেই প্রতিশ্রুতি পূরণ, রতুয়ায় রাস্তার সমস্যা সমাধানে অভিষেক!

বিরোধীদের কু.ৎসা অপপ্রচার একদিকে আর অন্যদিকে নিরলস ভাবে মানুষের সেবায় অভিষেক বন্দ্যোপাধ্যায়, যার নামটুকু উচ্চারণেই পরম নিশ্চিন্ত বোধ করেন বাংলার মানুষ।ফের একবার তার প্রমাণ মিলল।

যেমন কথা তেমন কাজ, টানা দুমাস রাস্তায় মানুষের পাশে থেকে সমস্যা সমাধানের লক্ষ্য নিয়ে উত্তর থেকে দক্ষিণের পথে তৃণমূল কংগ্রেসের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় (Abhishek Banerjee)। নবজোয়ার এখন আর জনজোয়ার নয়, জনসুনামিতে পরিণত হয়েছে। জনসংযোগ যাত্রার (Jano sanjog jatra) ২৪ তম দিনেও প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে উপচে পড়া ভিড়। একবার অভিষেককে (Abhishek Banerjee) ছোঁয়ার জন্য রাস্তার ধারে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করছেন আট থেকে আশি। তাঁরা জানেন অভিষেককে কোনও সমস্যার কথা বললে তার সমাধান হবেই। তাঁদের সেই বিশ্বাস সত্যি হল পূর্ব বর্ধমানের রতুয়ায়। এলাকার মানুষের দীর্ঘদিনের অভিযোগ রতুয়ায় (Ratua) বোরো বৈনন মন্ডল পাড়া থেকে বাঘমারা পুকুরপাড় পর্যন্ত একটি রাস্তা হোক। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সে কথা জানানোর মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই কাজ শুরু। খুশির হাসি এলাকাবাসীর মুখে। তাঁরা অকপটে কৃতজ্ঞতা জানিয়েছেন তাঁদের প্রিয় দাদা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দক্ষ নেতৃত্বে সর্বদা মানুষের উদ্বেগ আর সমস্যার সমাধান করা হবে, এই অঙ্গীকার নিয়েই কাজ করে চলেছেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা। পূর্ব বর্ধমানের রতুয়ায় বোরো বৈনন মন্ডল পাড়া এলাকার মানুষ দীর্ঘদিন ধরে একটি রাস্তার দাবী করেছেন। জনসংযোগ যাত্রায় অভিষেককে কাছে পেয়ে তাঁরা তাঁদের না পাওয়ার কথা জানাতেই দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি। এরপরই বাঘমারা পুকুরপাড় পর্যন্ত রাস্তার মাপ নেওয়ার কাজ শুরু হয়েছে। এলাকার মহিলারা বলছেন “যা চেয়েছিলাম তার থেকে অনেক বেশি দিয়ে গেছেন দাদা।” বিরোধীদের কুৎসা অপপ্রচার একদিকে আর অন্যদিকে নিরলস ভাবে মানুষের সেবায় অভিষেক বন্দ্যোপাধ্যায়, যার নামটুকু উচ্চারণেই পরম নিশ্চিন্ত বোধ করেন বাংলার মানুষ।ফের একবার তার প্রমাণ মিলল।

 

 

Previous articleশতরান কোহলির, হায়দরাবাদকে ৮ উইকেটে হারাল আরসিবি
Next articleজনপ্রিয়তায় রোনাল্ডোকে টপকে গেলেন ধোনি-বিরাট-সঞ্জু, সমীক্ষায় উঠে এল চাঞ্চল্যকর তথ‍্য