বাংলায় বিজেপির ট্রিগার হ্যাপি সেন্ট্রাল ফোর্স চলবে না, কনভয়ে তল্লাশির দাবি কুণালের

কেন্দ্রীয় বাহিনী নিয়ে যাদের কনভয় ঘুরছে তাতে অস্ত্র, অবৈধ টাকা বিভিন্ন জায়গায় সমাজ বিরোধীদের দেওয়া হচ্ছে কিনা তার যথাযথ তদন্ত দরকার তল্লাশি দরকার

পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুরে বৃহস্পতিবার রাতে তৃণমূলের তফরে দাবি করা হয়, কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা তৃণমূল কর্মীর ওপর গুলি চালিয়েছেন। বিজেপি কর্মীরাও নাকি তৃণমূল সমর্থকদের লক্ষ্য করে ইটবৃষ্টি করেছে। এবার বিষয়টি নিয়ে সরাসরি বিজেপির দিকে আঙুল তুললেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ।

তাঁর দাবি, “ভগবানপুর-২ ব্লকে বিজেপি বিধায়কের সঙ্গে থাকা কেন্দ্রীয় বাহিনীর গুলিতে গুরুতর জখম তৃণমূলের স্থানীয় এক দক্ষ সংগঠক। কেন্দ্রীয় বাহিনীকে ব্যবহার করে বিজেপি বিভিন্ন জায়গায় সন্ত্রাস তৈরির চেষ্টা করছে। কেন্দ্রীয় বাহিনী নিয়ে যাদের কনভয় ঘুরছে তাতে অস্ত্র, অবৈধ টাকা বিভিন্ন জায়গায় সমাজ বিরোধীদের দেওয়া হচ্ছে কিনা তার যথাযথ তদন্ত দরকার তল্লাশি দরকার। যেসব বিজেপি নেতাদের সঙ্গে কেন্দ্রীয় বাহিনী ঘোরে, সেই কনভয় তল্লাশি হোক। অনেক কিছুই বেরিয়ে আসবে।”

আরও পড়ুন- “অভিষেককে আটকালে আমি নবজোয়ারে যাব”: বিজেপিকে দেশ থেকে উচ্ছেদের ডাক মমতার

তাঁর আরও সংযোজন, “বিজেপির মিছিল থেকে বোমা গুলি ছোঁড়া হয়। তৃণমূল কংগ্রেসের কর্মীরা বাধা দিতে গেলে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা গুলি চালিয়ে দেন। বিজেপি এই বিষয়টি নিয়ে মিথ্যাচার করে যাচ্ছে। আগে আমরা দেখেছিলাম বাম সরকারের ট্রিগার হ্যাপি পুলিশ এখন দেখছি বিজেপির ট্রিগার হ্যাপি সেন্ট্রাল ফোর্স। যাদের বিজেপি দলীয় কাজে ব্যবহার করছে। বিনা প্ররোচনায় গুলি চালিয়েছে। শূন্যে গুলি কি উঠে গেল?? কেন্দ্রীয় সরকারকে সতর্ক করে বলছি, বিজেপি নেতাদের সঙ্গে যদি বন্দুকবাজ দিয়ে দেন তারা যদি তৃণমূলের উপর গুলিনবৃষ্টি শুরু করে ভালো কাজ নয়। সম্পূর্ণ তৈরি করা প্লট। ট্রিগার হ্যাপি সেন্ট্রাল ফোর্সের সন্ত্রাস বন্ধ হোক।

কুণালের আরও অভিযোগ, “সিপিএম আমলের পুরনো দিনের কুখ্যাত হার্মাদরা এখন বিজেপিতে নাম লিখিয়েছে।তারা সন্ত্রাস করছে। তীব্র নিন্দা করছি। তীব্র বিরোধিতা করছি। ট্রিগার হ্যাপি সেন্ট্রাল ফোর্স বাংলায় চলবে না।”

আরও পড়ুন- শেষ ম‍্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে বিশেষ জার্সি পরতে চলেছে দিল্লি, সোশ্যাল মিডিয়ায় বার্তা

Previous articleশেষ ম‍্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে বিশেষ জার্সি পরতে চলেছে দিল্লি, সোশ্যাল মিডিয়ায় বার্তা
Next articleদেশগঠনে বড় ভূমিকা ৪ গুজরাটির: মহাত্মা গান্ধীর সঙ্গে মোদিকে একাসনে বসালেন শাহ