জোর কদমে চলছে ইস্টবেঙ্গলের দল গঠন, কবে আসছেন লাল-হলুদ কোচ?

ইস্টবেঙ্গল সূত্রের খবর, ইস্টবেঙ্গল কোচ হয়ে আসার পর, ভারতেই প্রি সিজন করাতে চান কুয়াদ্রাত। এই নিয়ে লাল-হলুদের এক কর্তা বলেন,বিদেশে প্রি সিজন করার কথা বলেননি কুয়াদ্রাত।

আগামী মরশুমের জন‍্য জোর কদমে চলছে ইস্টবেঙ্গলের দল গঠন। ইতিমধ্যেই একাধিক ফুটবলারের সঙ্গে কথা বলছেন লাল-হলুদ কর্তারা। সূত্রের খবর, নতুন মরশুমের প্রস্তুতি শুরু করে দিয়েছে ইস্টবেঙ্গল নতুন কোচ কার্লোস কুয়াদ্রাতের পরামর্শ মতোই হচ্ছে সবটা। জানা যাচ্ছে, এই মাসের শেষদিকেই লাল-হলুদ কোচ কলকাতায় চলে আসবেন।

ইস্টবেঙ্গল সূত্রের খবর, ইস্টবেঙ্গল কোচ হয়ে আসার পর, ভারতেই প্রি সিজন করাতে চান কুয়াদ্রাত। এই নিয়ে লাল-হলুদের এক কর্তা বলেন,বিদেশে প্রি সিজন করার কথা বলেননি কুয়াদ্রাত। দেশেই শিবির হবে। কোথায় এই প্রি সিজন করা যায় সেটা দেখছি। আমাদের সঙ্গে অনেকেরই কথা হয়েছে।” ইস্টবেঙ্গলের সঙ্গে বেশ কিছু ফুটবলারের কথাবার্তা চলছে বলেও জানা যাচ্ছে। তাদের মধ্যে কারা ইস্টবেঙ্গলে সই করছেন তাও এই মাসের মধ্যেই জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন সেই কর্তা। তিনি বলেন, “আমরা অনেক ফুটবলারের সঙ্গেই কথা বলেছি। দল কেমন হল, কারা সই করল সেটাও এই মাসের শেষেই আমরা সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দেব।”

গত মরশুম শেষ হওয়ার আগে থেকেই দল গঠন, কোচ নির্বাচন নিয়ে ঝাঁপিয়ে পড়েছিল ইস্টবেঙ্গল ক্লাব। বিনিয়গকারী ইমামি-র কাছে, একটা তালিকাও জমা দিয়েছিল ইস্টবেঙ্গল ক্লাব। সেই অনুযায়ী কিছু ফুটবলারের সঙ্গে কথাবার্তা বলেছে ইমামি ইস্টবেঙ্গল। শোনা যাচ্ছে, স্ট্রাইকার সিভেরিও, ও বিদেশি ডিফেন্ডারদের পাশাপাশি ভারতীয় ডিফেন্ডারদের দলে নিতে ঝাঁপাচ্ছে ইমামি ইস্টবেঙ্গল। কেরালা ব্লাস্টার্স-এর নিশু কুমারের সঙ্গে চুক্তি সেরে ফেলতে চাইছে লাল-হলুদ ক্লাব। এমনটাই খবর সূত্রের। আবার বোরহা হেরেরাকেও প্রস্তাব পাঠিয়েছে ইস্টবেঙ্গল। এর আগে নন্দকুমার ও এডুইন ভ্যান্সপালকে ক্লাব আগেই চূড়ান্ত করে ফেলেছে। যদিও কিছুই সরকারিভাবে ঘোষণা করা হয়নি। ইস্টবেঙ্গল সূত্রের খবর, এই মাসেই দল ঘোষণা করবে ক্লাব।

আরও পড়ুন:হায়দারাবাদকে ৮ উইকেটে হারাল মুম্বই ইন্ডিয়ান্স, শতরান গ্রিনের

 

Previous articleহায়দারাবাদকে ৮ উইকেটে হারাল মুম্বই ইন্ডিয়ান্স, শতরান গ্রিনের
Next articleকাঁথি দুর্নী.তি কাণ্ডে অধিকারী ব্রাদার্সকে কেন অ্যারেস্ট নয়, ফের প্রশ্ন ছুঁড়লেন কুণাল