আরসিবি প্লে-অফ থেকে ছিটকে যেতেই বিরাটকে খোঁচা নবীন-উল-হকের

রবিবার বিরাটের দুরন্ত শতরান সত্ত্বেও গুজরাতের কাছে ছয় উইকেটে হেরে গিয়েছে আরসিবি। সেই হারের ফলে আইপিএলের প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছেন বিরাটরা।

চলতি আইপিএল-এ শিরোনামে উঠে এসেছিল বিরাট কোহলি নবীন-উল-হকের বিতর্ক। আইপিএল-এ গ্রুপ পর্বের রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোর বনাম লখন‍ৌ সুপার জায়ান্টসের ম‍্যাচ শেষে শিরোনামে উঠে এসেছিল বিরাট-নবীন-উল-হকের ঝামেলা। তারপর কেটে গিয়েছে তিন সপ্তাহ, তবুও যেন শেই বিতর্ক ভুলতে পারছেন না নবীন-উল-হক।

রবিবার গুজরাত টাইটান্সের কাছে ম‍্যাচ হারে ব‍্যাঙ্গালোর। আর সেই ম‍্যাচের লখন‍ৌ-এর ক্রিকেটার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেন, যা দেখে মনে হচ্ছে আরসিবি ছিটকে যেতেই বিরাটকে খোঁচা নবীনের। আইপিএল থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ছিটকে যেতেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নবীন অট্টহাসির ভিডিও পোস্ট করেছেন। তাতে এক ব্যক্তিকে হাসিতে ফেটে পড়তে দেখা গিয়েছে। একেবারে অট্টহাসি হাসতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। যে ব্যক্তির মিম সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট পরিচিত। ওই পোস্টে আরসিবি বা বিরাটকে নিয়ে একটি বর্ণ উল্লেখ করা না করলেও নেটিজেনদের মতে, বিরাটকেই খোঁচা দিয়েই সেই স্টোরি দিয়েছেন নবীন। কারণ লখনউ প্লে-অফে উঠে গিয়েছে আর আরসিবি আইপিএল থেকে ছিটকে গিয়েছে।

রবিবার বিরাটের দুরন্ত শতরান সত্ত্বেও গুজরাতের কাছে ছয় উইকেটে হেরে গিয়েছে আরসিবি। সেই হারের ফলে আইপিএলের প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছেন বিরাটরা। তারপরই নবীনের ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে ওঠে এই পোস্ট।

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস


 

Previous articleমর্মা*ন্তিক! বেঙ্গালুরুতে আন্ডারপাসে জলমগ্ন অবস্থায় গাড়িতেই মৃ*ত্যু তরুণীর
Next articleবজবজে বি*স্ফোরণকাণ্ডে রাতভর পুলিশি অভিযান!উদ্ধার বা*রুদ,গ্রে*ফতার ৩৬