মর্মা*ন্তিক! বেঙ্গালুরুতে আন্ডারপাসে জলমগ্ন অবস্থায় গাড়িতেই মৃ*ত্যু তরুণীর

রবিবার বিকেলে টানা বৃষ্টিতে বেঙ্গালুরুতে এই দুর্ঘটনা ঘটে। গাড়িতে সাতজন ছিলেন । ছয়জনকে স্থানীয় লোকজন উদ্ধার করলেও বাঁচানো যায়নি তরুণীকে

বৃষ্টি হচ্ছিল কদিন ধরেই। আর তারই জেরে আন্ডারপাসে জমে গিয়েছিল জল। কিন্তু তার পরিণতি যে এমন মর্মান্তিক হবে বুঝতে পারেননি ওই তরুণীও। রবিবার মধ্য বেঙ্গালুরুর কেআর সার্কেলে একটি আন্ডারপাসে জলমগ্ন অবস্থায় গাড়িতে এক প্রযুক্তিবিদ মারা যান। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণী ২২ বছর বয়সী, তার নাম ভানুরেখা। তিনি ইনফোসিসে চাকরি করতেন। রবিবার বিকেলে টানা বৃষ্টিতে বেঙ্গালুরুতে এই দুর্ঘটনা ঘটে। গাড়িতে সাতজন ছিলেন । ছয়জনকে স্থানীয় লোকজন উদ্ধার করলেও বাঁচানো যায়নি তরুণীকে।

ভানুরেখাকে দ্রুত নিকটবর্তী সেন্ট মার্থা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া হাসপাতাল পরিদর্শন করেন এবং নিহতের নিকটাত্মীয়দের জন্য পাঁচ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেন।

সিদ্দারামাইয়া বলেছেন, পরিবারটি বিজয়ওয়াড়া থেকে এসেছে। তিনি একটি গাড়ি ভাড়া করে শহরে ঘুরছিলেন। এতে চালকসহ সাতজন ছিলেন। আন্ডারপাসে লোকজন যাতে ঢুকতে না পারে সেজন্য ব্যারিকেডিং করা হয়। কিন্তু বৃষ্টির কারণে ব্যারিকেড পড়ে যায়। চালক আন্ডারপাস দিয়ে না গিয়ে অন্য রাস্তা নিতে পারতেন। এটা করলে এত বড় দুর্ঘটনা ঘটত না। কিন্তু চালক তা করেননি। ব্যারিকেড থাকা সত্ত্বেও তিনি আন্ডারপাসে প্রবেশ করেন।

বেশ কয়েকদিন ধরেই বেঙ্গালুরুতে বৃষ্টির সাথে শিলাবৃষ্টি এবং প্রবল বাতাস আছড়ে পড়ছে। জানা গিয়েছে গাড়িটি আন্ডারপাসে যাওয়ার পরে, জলের স্তর এসইউভির কাঁচের সমান হয়ে গিয়েছিল। যার কারণে তারা দরজা খুলতে পারেনি। জলাবদ্ধ আন্ডারপাসে ডুবে ভানুরেখার মৃত্যু হয়।

এদিকে অভিযোগ , হাসপাতালের কর্মীরা সময়মতো চিকিৎসা শুরু না করায় তার মৃত্যু ঘটে। জানা গিয়েছে, প্লাবিত আন্ডারপাসে গাড়ি আটকে যাওয়ার দু-এক মিনিটের মধ্যে ইঞ্জিন বন্ধ হয়ে যায়। স্থানীয়, পুলিশ এবং দমকলকর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছয়। কিন্তু গাড়ির ভেতরে থাকা লোকজন আতঙ্কে চিৎকার করতে থাকেন। পুলিশ জানিয়েছে, আন্ডারপাস থেকে উঠতে সাহায্য করার জন্য সিঁড়ি নামানো হয়েছিল। ছয়জনকে উদ্ধার করা গেলেও, মহিলাটি খুব বেশি জল ঢুকে পড়ায় মারা যান। বিকেল থেকে শহরে শিলাবৃষ্টি ও প্রবল বাতাস বইছে, অনেক গাছ উপড়ে পড়েছে এবং কিছু এলাকা প্লাবিত হয়েছে।

Previous articleভ্যাপসা গরমে নাজেহাল রাজ্যবাসী! কবে মিলবে রেহাই?
Next articleআরসিবি প্লে-অফ থেকে ছিটকে যেতেই বিরাটকে খোঁচা নবীন-উল-হকের