এবার ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ

সৌরভ গঙ্গোপাধ্যায় তাদের প্রস্তাব গ্রহণ করায় আপ্লুত সকলে।

আইপিএল থেকে ফেরার পরই সৌরভ গঙ্গোপাধ্যায়ের মাথায় নতুন মুকুট। সৌরভ গঙ্গোপাধ্যায়ের গন্তব্য এবার ত্রিপুরা। না ক্রিকেটের জন্য নয়। ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

মঙ্গলবার ত্রিপুরার মুখ্যমন্ত্রী এই খবর সোশ্যাল মিডিয়া মারফৎ সকলকে দিয়েছেন। সৌরভ গঙ্গোপাধ্যায় তাদের প্রস্তাব গ্রহণ করায় আপ্লুত সকলে।
মঙ্গলবারই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে জল্পনা তুঙ্গে পৌঁছেছিল। এদিন ত্রিপুরার পর্টন মন্ত্রী সুশান্ত চৌধুরী সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাতের জন্য এসেছিলেন।  সেইসঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এই বিষয় নিয়েও আলোচনা হয়েছে দীর্ঘক্ষণ। সেখানেই সৌরভ তাদের তরফ থেকে আসা এই প্রস্তাব গ্রহণ করেছিলেন। সেই থেকেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া নিয়ে জোর জল্পনা আরম্ভ হয়ে গিয়েছিল। শেষপর্যন্ত সেই জল্পনাই সত্যি হয়েছে। এবার এক অন্য ভূমিকায় দেখা যাবে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে।
মঙ্গলবারই সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে এই সিদ্ধান্ত ঘোষণা করেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

শোনাযাচ্ছে প্রায় ছয় মাস ধরেই এই বিষয় নিয়ে তাঁর সঙ্গে ত্রিপুরা সরকারের আলোচনা চলছিল। অবশেষে মঙ্গলবারই সেই প্রস্তাব গ্রকহন করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার ত্রিপুরার পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে দেখা যাবে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং প্রাক্তন  বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে। মঙ্গলবারই টুইট করে সেই খবর সকলকে দিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। সৌরভের মুকুটে এবার নয়া পালক উঠতে চলেছে।

টুইট করে ত্রিপুরার মুখ্যমন্ত্রী জানিয়েছেন, এটা আমাদের কাছে সত্যিই একটা বড় পাওয়া। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় আমাদের প্রস্তাব গ্রহণ করে ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার জন্য রাজি হয়েছেন। তাঁর সঙ্গে আজই টেলিফোনে দীর্ঘ আলোচনা হয়েছিল আমার। আমি আত্মবিশ্বাসী যে সৌরভ গঙ্গোপাধ্যায়ের যোগদান আমাদের পর্যটনে অনেক সাহায্য করবে।
এই বছরই বোর্ডের সভাপতির পদ থেকে অব্যহতি নিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের। এরপরই দিল্লি ক্যাপিটালস শিবিরে যোগ দিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।এবার সেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের মুকুটেই উঠল নতুন পালক। মহারাজের নতুন ইনিংস শুরুর দিকেই তাকিয়ে এখন সকলে।

 

Previous articleরাত পোহালেই উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশ
Next articleজি-২০ সম্মেলনের অতিথিদের স্বাগত জানালো ভূস্বর্গ!