নাকাশিপাড়ায় সাব ইন্সপেক্টরের অ*স্বাভাবিক মৃ*ত্যু, কারণ খুঁজছে পুলিশ

ওই সাব ইন্সপেক্টরের ঝুলন্ত দেহ উদ্ধারের পর ভাইরাল হয়েছে এই সুইসাইড নোট।

নদিয়ার নাকাশিপাড়ায়় ভাড়াবাড়ি থেকে উদ্ধার হল এক সাব ইন্সপেক্টরের ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের মত, আত্মঘাতী হয়েছেন তিনি।কিন্তু কেন? সেই প্রশ্নই ঘোরাফেরা করছে এলাকা জুড়ে। এক মহিলার অভিযোগের কারণেই কি এই ঘটনা? না কি নেপথ্যে আইসি-র কাছে অপমানিত হওয়া? ভাইরাল সুইসাইড নোট ঘিরে প্রশ্ন।

ওই সাব ইন্সপেক্টরের ঝুলন্ত দেহ উদ্ধারের পর ভাইরাল হয়েছে এই সুইসাইড নোট। মৃতের নাম গৌরগোপাল গঙ্গোপাধ্যায়। বছর পঞ্চান্নর ওই এসআই-এর বাড়ি মুর্শিদাবাদের বেলডাঙায়।

জানা গিয়েছে, নাকাশিপাড়ার থানার উল্টোদিকে ভাড়াবাড়িতে একা থাকতেন এসআই। রবিবার সকালে দীর্ঘক্ষণ দরজা বন্ধ দেখে প্রতিবেশীরা জানালা দিয়ে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান। এরপর আইসি-র নেতৃত্বে গ্যাস কাটার দিয়ে লোহার গেট কাটা হয়।তাকে উদ্ধার করে বেথুয়াডহরি হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি বধূ নির্যাতনের মামলায় তদন্তকারী অফিসার ছিলেন এসআই। পরে ওই বধূ এসআইয়ের নামেই একাধিক অভিযোগ করেন। সেই ঘটনার জেরেই আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান তদন্তকারীদের। ঘটনার পর ভাইরাল হওয়া সুইসাইড নোটে মহিলার অভিযোগকে মিথ্যে বলে দাবি করা হয়েছে। অভিযোগ করা হয়েছে আইসি-র নামে।  যদিও আইসি বিশ্বজিৎ ঘোষ এনিয়ে কোনও মন্তব্য করতে চাননি।

কৃষ্ণনগরের এসপি ঈশানী পাল জানিয়েছেন, “সোশাল মিডিয়ায় একটি সুইসাইড নোট পাওয়া গেছে। একটি ঘটনার প্রেক্ষিতে আইসি ওঁকে বকেছেন। সব দিক মাথায় রেখেই সব অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।”তিনি আত্মঘাতী হয়েছেন না কি কেউ খুন করেছে, ময়নাতদন্তের রিপোর্ট এলে তা স্পষ্ট হবে।

 

 

Previous article“ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে”: নতুন সংসদ ভবনের উদ্বোধনে শুভেচ্ছাবার্তা রাষ্ট্রপতির
Next articleইসিএলের খনিতে কালো ধোঁয়া, বিপ*দের প্রমাদ গুনছেন রানিগঞ্জবাসী