বড়ঞায় খু*নের ঘটনায় গ্রে*ফতার ২

প্রতীকী ছবি

মুর্শিদাবাদের বড়ঞায় তৃণমূল নেতা খুনের ঘটনায় তৎপর পুলিশ। রবিবার রাতে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে রাতভর তল্লাশি চালিয়ে দু’জনকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে পাঁপড়দহ গ্রাম থেকে ধৃত সফিরুল বাশার ও বিরাজ আলম সম্পর্কে বাবা-ছেলে। তারাই তৃণমূল নেতার ভাই আমির শেখকে হত্যার ঘটনায় মূল অভিযুক্ত।সোমবারই ধৃতদের কান্দি মহকুমা আদালতে তোলা হবে। তাদের পুলিশি হেফাজতের আবেদন জানানো হবে বলে খবর। পাশপাশি গ্রামে তল্লাশি চালিয়ে ২ বালতি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। নতুন করে কোনও অশান্তি এড়াতে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন:মণিপুরে শাহ সফরের আগেই সং*ঘর্ষ! মৃ*ত্যু ১ পুলিশকর্মীর সহ ৫
রবিবার সন্ধেয় বড়ঞা থানা এলাকার পাঁপড়দহ গ্রামের বাসিন্দা আমির শেখ মসজিদ থেকে নমাজ পড়ে বেরিয়ে বাড়ির দিকে রওনা হয়েছিলেন। সেসময়ই অন্ধকারের মধ্যে দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে পরপর ৮ থেকে ১০ টি বোমা ছোঁড়ে বলে অভিযোগ। বিকট শব্দ পেয়ে গ্রামবাসীরা ছুটে গেলে দুষ্কৃতীরা মাঠ দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত আমিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। মৃত আমির সম্পর্কে স্থানীয় পঞ্চায়েত সদস্যের তুতো ভাই।
খবর পেতেই বড়ঞা থানার পুলিশ পাঁপড়দহ গ্রামে গিয়ে পৌঁছয়। দুষ্কৃতীদের খোঁজে রাতভর চলে তল্লাশি। গ্রাম থেকেই রাতে সফিরুল ও বিরাজকে গ্রেফতার করা হয়। উদ্ধার হয় তাজা বোমাও। তবে কী কারণে এই খুন তা এখনও স্পষ্ট নয়।

 

Previous articleমণিপুরে শাহ সফরের আগেই সং*ঘর্ষ! মৃ*ত্যু ১ পুলিশকর্মীর সহ ৫
Next articleমূল অভিযুক্ত রাজেশের পাশে শুভেন্দু! কনভয় হামলার ঘটনায় বিজেপি যোগ আরও স্পষ্ট