ন.গ্ন অর্জুন নিম্না.ঙ্গ ঢাকলেন বালিশে! মালাইকার অ.শ্লীল পোস্ট ঘিরে সমালোচনার ঝড়

অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়েও খুল্লমখুল্লা মালাইকা। তাঁর সাহসী পদক্ষেপ নিয়ে প্রশংসা করেন অনুরাগীরাও। কিন্তু এইবার বোধহয় একটু বেশি বাড়াবাড়ি করে ফেলেছেন অভিনেত্রী।

প্রেমিকের নাম অর্জুন কাপুর (Arjun Kapoor) আর প্রেমিকার নাম মালাইকা আরোরা (Malaika Arora)। বয়সের ফারাক অনেকটাই কিন্তু সেটা প্রেমে কখনই বাধা হয়ে দাঁড়াতে পারিনি। নিন্দুকের মুখে ছাই দিয়ে চুটিয়ে প্রেম করছেন মালাইকা-অর্জুন(Malaika Arora & Arjun Kapoor)। যার প্রমাণ ফের মিলল বলিউডের মুন্নির সোশ্যাল মিডিয়া পোস্টে(social media)। প্রেমিক অর্জুনের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস করে দিলেন। আর সেখানেই অশ্লীলতার চূড়ান্ত ছবি ধরা পড়েছে বলেই কটাক্ষ নেটিজেনদের। মুখে একগাল হাসি নিয়ে অবিন্যস্ত চুলে সোফায় বসে আড়ামোড়া ভাঙছেন অর্জুন। এতদূর পর্যন্ত ঠিকই ছিল কিন্তু বিতর্ক তৈরি হওয়ার কারণ অন্য। আসলে আসলে অর্জুন যে সম্পূর্ণ নগ্ন! কোনও রকমে একটা বালিশ দিয়ে নিম্নাংগ আড়াল করেছেন। প্রেমিকের এমনই এক ছবি নিজের সমাজমাধ্যমে দিয়ে অভিনেত্রী লেখেন। , ‘‘আমার অলস ছেলে’’। ব্যাস, এতেই চটেছেন নেট বাসিন্দারা।

আরবাজ় খানের সঙ্গে সম্পর্ক এখন অতীত। খুব শিগগিরই জীবনের পরবর্তী অধ্যায় শুরু করবেন বলে জানিয়েছেন ছাঁইয়া ছাঁইয়া গার্ল । অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়েও খুল্লমখুল্লা মালাইকা। তাঁর সাহসী পদক্ষেপ নিয়ে প্রশংসা করেন অনুরাগীরাও। কিন্তু এইবার বোধহয় একটু বেশি বাড়াবাড়ি করে ফেলেছেন অভিনেত্রী। ছবি আপলোড হওয়ার পরই তীব্র কটাক্ষ শুরু হয়েছে। কেউ লিখেছেন, ‘‘অত্যন্ত লজ্জাজনক ও নিম্নরুচির পরিচয়’’, কেউ লিখছেন, ” নোংরামির একটা সীমা থাকা দরকার”। অবশ্য বলিউডের এই কাপলের সোশ্যাল মিডিয়ার নানা মন্তব্যে আদৌ কিছু যায় আসে কিনা , সেটার সম্পর্কে কিছু জানা যায়নি। তবে ফের শিরোনামে মালাইকা-অর্জুন।

 

Previous articleচলতি বছরেই চাঁদে পাড়ি দেবে চন্দ্রযান-৩, জানাল ইসরো
Next articleপরিকল্পনা করে বাড়ানো হচ্ছে মুস.লিম বিদ্বে.ষ, বি.স্ফোরক অভিনেতা নাসিরউদ্দিন!