ভারতে একদিনের বিশ্বকাপ খেলতে আসতে আইসিসিকে বিশেষ প্রস্তাব পিসিবির : সূত্র

সূত্রের খবর, একদিনের বিশ্বকাপে খেলা নিয়ে আইসিসিকে এক বিশেষ প্রস্তাব দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

অক্টোবর মাসে ভারতের মাটিতে বসতে চলেছে একদিনের বিশ্বকাপ। বিশ্বকাপ ২০২৩-এ পাকিস্তানের অংশগ্রহণের বিষয়ে আলোচনা করতেই এই মুহূর্তে পাকিস্তানে রয়েছেন আইসিসির চেয়ারম্যান এবং সিইও। বেশ কিছুদিন ধরেই পাকিস্তান ক্রিকেটে বোর্ডের সঙ্গে দফায় দফায় আলোচনায় বসছেন আইসিসি-র চেয়ারম্যান গ্রেগ বার্কলে এবং সিইও জিওফ অ্যালার্ডাইস।

সূত্রের খবর, একদিনের বিশ্বকাপে খেলা নিয়ে আইসিসিকে এক বিশেষ প্রস্তাব দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। জানা যাচ্ছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে আইসিসি-কে বলা হয়েছে তারা যেন এশিয়া কাপে খেলার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডকে রাজি করায়। শুধু তাই নয়, পাকিস্তান দল ভারতে অনুষ্ঠিত আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এ অংশগ্রহণ করবে তখনই যখন লিখিত ভাবে বলা হবে ভারতীয় দল ২০২৫ সালের আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি খেলতে পাকিস্তানে যাবে।

চলতি বছর পাকিস্তানে বসতে চলেছে এশিয়া কাপের আসর। ইতিমধ্যে বিসিসিআইয়ের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে পাকিস্তানে খেলতে যাবে না ভারতীয় দল। অন্য কোন জায়গায় এশিয়া কাপ আয়োজনের প্রস্তাব দেন বোর্ড সচিব জয় শাহ। এমনকি পিসিবির হাইব্রিড মডেলের প্রস্তাবেও রাজি নয় বিসিসিআই।

আরও পড়ুন:আইপিএল ট্রফি জয়ের পর অন‍্য মেজাজে ক‍্যাপ্টেন কুল, মাহির হাতে ভগবৎ গীতা

 

Previous articleব্রিজভূষণ গ্রেফ.তার না হওয়া পর্যন্ত লড়া.ই চলবে: দিল্লির ‘নন্দলাল সরকার’কে হুঁশি.য়ারি মমতার
Next articleকর্নাটকের দেখানো পথেই মানুষের মন জয়ের চেষ্টা! ভোটের আগেই বড় ঘোষণা গেহলটের