শুভেন্দুর সূত্র ষড়যন্ত্রমূলক মস্তিষ্কের কোষ! কেন এমন বললেন কুণাল?

সিভিক ভলান্টিয়ারদের যাতে চিহ্নিত করা না যায় সেই কারণে জন্য তাদের বিভিন্ন জেলার মধ্যে আদান-প্রদান করা হবে। শনিবার এমনই সব অভিযোগ করে টুইট করেছেন শুভেন্দু

পুলিশের পোশাক পরিয়ে নাকি সিভিক ভলান্টিয়ারদের পঞ্চায়েত ভোটের কাজে লাগানো হবে। এবং তাতে তৃণমূলের ক্যাডারের ভূমিকা নেবে। বিশ্বস্ত সূত্র এমনটাই নাকি জানতে পেরেছেন বিরোধী দলনেতা তথা দলবদলু বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। শুধু তাই নয়, সিভিক ভলান্টিয়ারদের যাতে চিহ্নিত করা না যায় সেই কারণে জন্য তাদের বিভিন্ন জেলার মধ্যে আদান-প্রদান করা হবে। শনিবার এমনই সব অভিযোগ করে টুইট করেছেন শুভেন্দু।

টুইটে শুভেন্দু লিখেছেন, “সিভিক ভলান্টিয়ারদের সংবেদনশীল জেলাগুলিতে পাঠান হবে। এই জেলাগুলির মধ্য রয়েছে জলপাইগুড়ি, পূর্ব মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা এবং বীরভূমের মতো স্পৰ্শকাতর এলাকা।”

শুভেন্দুর এমন দাবিকে ফুৎকারে উড়িয়ে দিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ। বিরোধী দলনেতাকে কটাক্ষ করে কুণাল বলেন, “শুভেন্দুর সূত্র হচ্ছে তার ষড়যন্ত্রমূলক মস্তিষ্কের কোষ। যখন থেকে পঞ্চায়েত নির্বাচন শিয়রে এসেছে, তখন থেকেই তিনি রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে মিথ্যাচার করছেন। তিনি ভুলে গিয়েছেন সাম্প্রতিক অতীতে বিজেপির ট্রাক রেকর্ড।”

কুণালের আরও সংযোজন, “মিস্টার অধিকারী কি সত্যিই মনে করেন অপ্রমাণিত আবেদনের মাধ্যমে জনমনকে প্রভাবিত করতে পারবেন?”

Previous articleঅনাবাসী ভারতীয়দের ভোটাধিকার দেওয়ার বিষয়ে সক্রিয় হচ্ছে জাতীয় নির্বাচন কমিশন
Next articleপঞ্চায়েত ভোট ঘিরে কোনও রকম অশান্তি বরদাস্ত নয়: রাজীব সিনহাকে ডেকে বার্তা রাজ্যপালের