নাইট পার্টির আড়ালে রমরমিয়ে চলছিল মধু.চক্র! দুর্গাপুরের হোটেল থেকে আট.ক ৯

হোটেল ভাড়া করে চলছিল নাইট পার্টি। আর সেই পার্টির আড়ালেই রমরমিয়ে চলছিল মধুচক্র! যদিও শেষরক্ষা হল না। গোপন সূত্রে খবর পেয়ে মধ্যরাতেই হানা দেয় দুর্গাপুর থানার পুলিশ। গ্রেফতার করা হয় ৫ যুবতী ও ৪ যুবক সহ মোট ৯ জনকে। বাজেয়াপ্ত করা হয় নগদ টাকা।

জানা গেছে বেশ কিছুদিন ধরেই শহরে রমরমিয়ে মধুচক্রের আসর চলছে বলে খবর ছিল পুলিশের কাছে। সেই মতো শুক্রবার রাতে শহরের প্রাণকেন্দ্র সিটিসেন্টারের একটি বেসরকারি হোটেলে মধুচক্রের আসর বসেছে বলে খবর পায় দুর্গাপুর থানার পুলিশ। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে রাতেই ওই হোটেলে হানা দেয় পুলিশ। জানা গেছে হোটেলে চলছিল নাইট পার্টি। যেখানে উদ্দাম নাচের সঙ্গে ছড়ানো হচ্ছিল টাকা। একই সাথে চলছিল মধুচক্রের আসর। যদিও হোটেল কর্মীদের দাবি গেট টুগেদার অনুষ্ঠানের জন্য বুকিং করা হয়েছিল হোটেল । কিন্তু ভেতরে কী চলছিল তা তাঁরা জানতেন না। জনৈক অভিজিত নামে বর্ধমান নিবাসী এক যুবক ছিল ওই অনুষ্ঠানের উদ্যোক্তা বলে জানিয়েছে পুলিশ। ওই যুবকই হোটেল বুক করেছিল।
শনিবার ধৃতদের মহকুমা আদালতে পেশ করা হয়। এই ঘটনার সাথে বড় কোনও চক্র যুক্ত রয়েছে কিনা বা অন্য আরও কেউ যুক্ত আছে কিনা তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে দুর্গাপুর থানার পুলিশ।

আরও পড়ুন- বিরোধীরাও তৃণমূলে আসবে, পঞ্চায়েতের আগে অধীরকে “বায়রন মডেল” খোঁচা কুণাল

Previous articleবিরোধীরাও তৃণমূলে আসবে, পঞ্চায়েতের আগে অধীরকে “বায়রন মডেল” খোঁচা কুণালের
Next articleউত্তর পূর্ব ভারতে প্রথম, মেডিক্যালে চালু প্রবীনদের জে.রিয়াট্রিক মেডিসিন বিভাগ