দ্রুত সুস্থ হয়ে উঠছেন রাহুল-বুমরাহ-শ্রেয়াস-পন্থ, এনসিএ-তে চলছে রিহ‍্যাব

এই মুহূর্তে এনসিএতে রিহ্যাবে করছেন এই তারকা ক্রিকেটাররা। মনে করা হচ্ছে এশিয়া কাপে ভারতীয় দলে ফিরতে পারেন রাহুল-বুমরাহ-আইয়র।

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ভারতীয় দলের ক্রিকেটার কে এল রাহুল, যশপ্রীত বুমরাহ, শ্রেয়াস আইয়র এবং ঋষভ পন্থরা। এই মুহূর্তে এনসিএতে রিহ্যাবে করছেন এই তারকা ক্রিকেটাররা। মনে করা হচ্ছে এশিয়া কাপে ভারতীয় দলে ফিরতে পারেন রাহুল-বুমরাহ-আইয়র। ওপর দিকে পন্থ একদিনের বিশ্বকাপে ফিরতে পারে বলে মনে করছে বিশেষজ্ঞরা।

দীর্ঘদিন ধরেই চোট-আঘাত সমস্যায় ভুগতে হচ্ছে ভারতীয় দলের এই তারকা ক্রিকেটারা।আইপিএল-এর আগে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন শ্রেয়াস। তাঁর জায়গায় নীতিশ রানা কলকাতার অধিনায়কত্ব করেন। এবারের আইপিএল-এ তাঁর না থাকা বড় ফ্যাক্টর হইয়ে গিয়েছে বলে মত কেকেআর সমর্থকদের। তবে এবার তিনি হয়ত ফিরছেন ভারতীয় দলে। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্টে পিঠে চোট পেয়েছিলেন শ্রেয়াস। সেই থেকেই ভারতীয় দলে ফিরতে পারেননি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও খেলতে পারেননি ভারতের মিডল অর্ডার ব্যাটার। এখন এনসিএ-তে রিহ্যাব করছেন শ্রেয়াস।

অন্যদিকে বুমরাহও দীর্ঘদিন মাঠের বাইরে। তিনিও এখন ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন। চোটে বারবার কাবু হতে হয়েছে বুমরাহকে। ফিজিও থেরাপি চলছে তাঁর। গত মার্চ মাসে নিউজিল্যান্ডে গিয়ে অস্ত্রোপচার করিয়েছিলেন ভারতীয় দলের ফাস্ট বোলার। গত বছরের সেপ্টেম্বর মাস থেকেই জাতীয় দলের বাইরে রয়েছেন তিনি।

অন‍্যদিকে আইপিএল-এ চোট পান রাহুল। চোটের কারণে অস্ত্রোপচার করা হয় তাঁর। খেলতে পারেননি বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপ ফাইনালে। এই মুহূর্তে এনসিএ-তে রিহ‍্যাব করছেন তিনিও।

এদিকে ঋষভ পন্থও দ্রুত সুস্থ হয়ে উঠছেন। মনে করা হচ্ছে, বিশ্বকাপে তাঁকে মাঠে দেখা যেতে পারে। সম্প্রতি এনসিএ-তে থাকাকালীনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন পন্থ। সেখানে দেখা গিয়েছিল, ক্রাচ ছাড়াই সিড়ি ভেঙে উঠছেন ভারতের উইকেটকিপার ব্যাটার। পায়ে মোটা স্ট্র্যাপ থাকলেও সিড়ি দিয়ে ওঠা নামা করতে অসুবিধা হচ্ছে না তারকা ক্রিকেটারের। ফলে ভারতীয় ক্রিকেট ফ্যানদের আশা কিছুদিনের মধ্যেই হয়ত মাঠে দেখা যাবে পন্থকে। গত বছর মারাত্মক গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন পন্থ।

আরও পড়ুন:বড় চমক মোহনবাগানের, সবুজ মেরুনে নতুন ভূমিকায় হাবাস

 

 

Previous article১২৭ বছরের বৃদ্ধার আশীর্বাদ: জনসংযোগের অদ্ভুত অভিজ্ঞতা বর্ণনা অভিষেকের
Next article৮৩ তেও অফুরান এনার্জি, ফের ‘বাবা’ হলেন আল পাচিনো!