মুখ্যমন্ত্রীর কোচবিহার সফরের মাঝেই দিনহাটায় তৃণমূল প্রার্থীর উপর হা.মলা! অভিযুক্ত বিজেপি

ভেটাগুড়িতে তৃণমূলের পঞ্চায়েত সমিতির প্রার্থী নির্মল বর্মন রবিবার রাতে বাড়িতে দলের কর্মীদের সঙ্গে মিটিং করছিলেন। অভিযোগ, তখনই আচমকা তৃণমূল প্রার্থীর বাড়িতে হামলা চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা

পঞ্চায়েত ভোটের প্রচারে এই মুহূর্তে কোচবিহারে রয়েছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নেত্রীর সফরের মাঝেই ফের উত্তপ্ত দিনহাটা। এবার তৃণমূল প্রার্থীর বাড়ি-গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল বিজেপির আশ্রিত দুষ্কৃতীদের দিকে। দিনহাটা-১ নং ব্লকের ভেটাগুড়ির সিঙ্গিজানি এলাকা। এই এলাকায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের প্রভাব রয়েছে। ফলে এই ঘটনার পিছনে নিশীথের হাত আছে বলেই অভিযোগ তৃণমূলের।

আরও পড়ুন:পঞ্চায়েতের প্রচারে বেরিয়ে ভোটারকে মা.রধর করে গ্রে.ফতার বিজেপি প্রার্থী

জানা গিয়েছে, ভেটাগুড়িতে তৃণমূলের পঞ্চায়েত সমিতির প্রার্থী নির্মল বর্মন রবিবার রাতে বাড়িতে দলের কর্মীদের সঙ্গে মিটিং করছিলেন। অভিযোগ, তখনই আচমকা তৃণমূল প্রার্থীর বাড়িতে হামলা চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। ভাঙচুর চালানো হয় গাড়িতেও। এখানেই শেষ নয়। কয়েক ঘন্টার ব্যবধানে দিনহাটারই ভেটাগুড়ি-২ নম্বর অঞ্চলে আবার তৃণমূল নেতা সুনীল রায় ও দলের কর্মীদের উপর হামলা অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে।

এরপর প্রতিবাদ জানিয়ে ও দোষীদের গ্রেফতারের দাবিতে দিনহাটা-কোচবিহার রাজ্য সড়ক অবরোধ করেন তৃণমূল কর্মী-সমর্থকরা। ঘটনাস্থলে যান উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ ও তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক। শেষপর্যন্ত পুলিশের আশ্বাসে অবরোধ ওঠে।

Previous articleBreakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleইশতেহারের পর প্রচারেও তৃণমূলকে নকল ”শূন্য” সিপিএমের! এবার স্টেশনে স্টেশনে বামেরা