পুনর্নির্বাচনেও বিরোধীদের স.ন্ত্রাস! ডোমজুড়ে তৃণমূল প্রার্থীর বাড়ি ভাঙ.চুর, পশ্চিম বর্ধমানে কর্মীদের উপর অত্যা.চার

পঞ্চায়েতের পুনর্নির্বাচনেও অব্যাহত বিরোধীদের সন্ত্রাস। রবিবার রাতভর তাণ্ডব চালানোর পর সোমবার সকালেও সাধারণ মানুষের কাছে ‘নিশ্চিত’ হার জেনে জেলায় জেলায় তৃণমূল কর্মী ও প্রার্থীদের উপর হামলা চালাচ্ছে বিজেপি ও সিপিএম।

আরও পড়ুনঃকানাডা ওপেন চ‍্যাম্পিয়ন লক্ষ‍্য

সোমবার সকালে হাওড়ার ডোমজুড়ের অঙ্কুরহাটিতে তৃণমূলের পঞ্চায়েত সমিতির প্রার্থী শেখ সুলতানার বাড়ি এবং গাড়ি ভাঙচুর করা হয়।তৃণমূল প্রার্থীর অভিযোগ সিপিএম কর্মী ও সমর্থকরা এই হামলার ঘটনা ঘটিয়েছে। সুলতানার অভিযোগ, এদিন সকালে একদল দুষ্কৃতী তাঁর বাড়িতে ঢুকে ভাঙচুর চালায়।গোটা বাড়ি লন্ডভন্ড করে দেওয়া হয়। পাশাপাশি ছোড়া হয় বড় বড় পাথর। কোনওমতে পালিয়ে বাঁচেন তিনি ও তাঁর পরিবারের সদস্যরা। শুধু তাই নয়, পরিবারের সদস্যদের প্রাণে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। খবর পেতেই ঘটলাস্থলে পৌঁছয় পুলিশবাহিনী এবং সশস্ত্র কেন্দ্রীয় বাহিনী।

অন্যদিকে, পশ্চিম বর্ধমানেও চিত্রটা অনেকটা একইরকম। সেখানে তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে সিপিএমের বিরুদ্ধে। পুনর্নির্বাচনের ঠিক আগের দিন, রবিবার রাতে জামুরিয়ার ডাহুকা গ্রামে বুথ সভাপতি-সহ তিন জন তৃণমূল কর্মীর বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। দাবি, সিপিএমের অন্তত ৫০ জন দুষ্কৃতী লাঠি এবং পাথর নিয়ে রাত ২টো নাগাদ তৃণমূল কর্মীদের বাড়িতে চড়াও হয়। এরপর তাঁদের উপর চলে হামলা। ঘটনায় আহত হয়েছেন বহু তৃণমূল কর্মী। যদিও গোটা ঘটনার অভিযোগ অস্বীকার করেছে সিপিএম।

Previous articleমামলার খরচ জোগাড়ে সুকন্যার অন্তর্বর্তী জামিনের রায়দান স্থগিত
Next articleফের মুর্শিদাবাদের তৃণমূল কর্মীর মৃ.ত্যু এনআরএসে! কাঠগড়ায় বাম-কংগ্রেস