বিয়েবাড়ি যাওয়ার পথে খালে পড়ল বাস!ঘটনাস্থলেই মৃ*ত ৭, আ.হত বহু

বিয়েরবাড়িতে হৈ হৈ করে যাচ্ছিল যাত্রিবোঝাই বাস। কিন্তু আনন্দের সুর যে বিষাদে বদলে যাবে, তা বোধহয় কারোরই জানা ছিল না। মাঝরাস্তায় আচমকাই বাসটি খালে পড়ে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাত জনের। গুরুতর আহত আরও ৩০ জন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুর্ঘটনাটি ঘটে অন্ধ্রপ্রদেশের প্রকাশম জেলায়। কী করে খালে পড়ে গেল তা নিয়ে শুরু হয়েছে তদন্ত। প্রাথমিকভাবে পুলিশের অনুমান বাস চালক ঘুমিয়ে পড়ায় এই দুর্ঘটনাটি ঘটেছে।

আরও পড়ুন:পুণ্যার্থীবোঝাই বাসের উপর গড়িয়ে পড়ল পাথর! উত্তরাখণ্ডে পিষে মৃ*ত চার! আহ.ত বহু
পুলিশ সূত্রে খবর, সোমবার রাত সাড়ে ১২টা নাগাদ পোডিলি থেকে কাকিনাড়া ফিরছিল বিয়েবাড়ির যাত্রিবোঝাই একটি বাস। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দারসির কাছে উল্টো দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ এড়াতে বাঁ দিকে বাঁক নেয় বাসটি। তখনই রাস্তার পাশের গার্ডওয়ালে ধাক্কা মারে সেটি। বাসের গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক।
রাস্তার পাশেই ছিল নাগার্জুন সাগর খাল। বাসটি পাল্টি খেয়ে খালের মধ্যে পড়ে যায়। বাসে মোট ৪৭ জন যাত্রী ছিলেন। তাঁদের মধ্যে এক শিশু-সহ সাত জনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে উদ্ধারকারী দল এবং পুলিশ। কয়েক ঘণ্টার চেষ্টায় যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

দারসির সাব-ইনস্পেক্টর বলেন, “সাত জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন বেশ কয়েক জন। তাঁদের মধ্যে ১৫ জনের আঘাত গুরুতর। আহতদের দারসি এবং ওঙ্গোলে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।”

Previous articleবিয়ের পর শ্বশুরবাড়ি গেলেন না শ্রুতি, আলাদা থাকছেন স্বর্ণেন্দু!
Next articleকাল মনোনয়ন পেশ রাজ্যসভায় ছয় তৃণমূলের প্রার্থীর