অভিষেকের মান রাখলেন হসিনুদ্দিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী মঞ্জুও

তাঁদের মতো সৎ মানুষই হবেন তৃণমূলের (TMC) প্রার্থী। গত ফেব্রুয়ারি মাসে কেশপুরের সভায় মঞ্জু দলবেরা (Manju Dalbera) এবং শেখ হসিনুদ্দিনকে (Shek Hasinuddin) মঞ্চে ডেকে নিয়ে এই বার্তা দিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। পঞ্চায়েত ভোটে প্রার্থী হিসেবে তাঁদেরকেই টিকিট দেয় তৃণমূল। নির্বাচনে জিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মুখরক্ষা করলেন সেই শেখ হসিনুদ্দিন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছেন মঞ্জু দলবেরাও।

মঞ্জু দলবেরা ও শেখ হসিনুদ্দিন স্বেচ্ছায় আবাস যোজনার টাকা ফিরিয়ে দিয়েছিলেন। এই সততার জন্যই তাঁদের দলের মুখ করার কথা বলেছিলেন অভিষেক। প্রার্থী করা হয়েছিল পঞ্চায়েত নির্বাচনে। মঞ্জু অবশ্য আগে থেকেই তৃণমূলের গ্রাম পঞ্চায়েতের সদস্য ছিলেন। নির্বাচনে জিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মান রাখলেন শেখ হসিনুদ্দিন। কলাগ্রাম গ্রাম পঞ্চায়েতের ১২ নম্বর আসনে এবার তাঁকে প্রার্থী করেছিল তৃণমূল। মঙ্গলবার ফল ঘোষণার পর দেখা গেল তিনি ২১ ভোটে জয়লাভ করেছেন। হসিনুদ্দিন এই প্রথম কোনও ভোটে দাঁড়ালেন। আর প্রথমবারই মানুষের সমর্থনে জিতে বাজিমাৎ। হসিনুদ্দিন পেয়েছেন ২৩০ টি ভোট। তাঁর প্রতিদ্বন্দ্বী কংগ্রেস প্রার্থী আবদুল জব্বর মল্লিক পেয়েছেন ২০৯টি ভোট। ভোটের দিন ওই আসনে বিরোধীরা গোলমাল পাকানোর চেষ্টা করেছিল। কিন্তু সফল হতে পারেনি।

মঞ্জু দলবেরা এবার গোলাড়ের ৫৩ নম্বর বুথে আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছেন। ওই বুথে বিরোধীদের কোনও প্রার্থী ছিল না।

আরও পড়ুন- বিজেপি বিমুখ দার্জিলিং: পঞ্চায়েতে তৃণমূলের বন্ধুদলেই ভরসা পাহাড়বাসীর

 

Previous articleবিজেপি বিমুখ দার্জিলিং: পঞ্চায়েতে তৃণমূলের বন্ধুদলেই ভরসা পাহাড়বাসীর
Next articleঝাড়গ্রামেও সবুজ ঝড়, উন্নয়নেই আস্থা সবার