বাংলার মানুষের রায়কে কোর্ট মান্যতা দিলেই বিরোধীদের সন্ত্রা*সের খেলা শেষ: কুণাল ঘোষ

কোর্ট আর রাজ্যপাল বিরোধীদের ধুনো দিচ্ছে বলে সন্ত্রা*সের ঘটনা ঘটছে। বিজেপি, সিপিএম, কংগ্রেস পরিকল্পিত ভাবে সন্ত্রা*স করছে।

বিরোধীদের দ্বারা প্রভাবিত বিচার বিভাগের একাংশ। তৃণমূলের (TMC) তরফে এই অভিযোগ দীর্ঘদিনের। এবার আদালতের প্রতি পূর্ণ আস্থা ও মর্যাদা দিয়ে কোর্টের পক্ষপাতদুষ্ট পদক্ষেপ নিয়ে সরব হলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে কুণাল দাবি করেন, পঞ্চায়েত ভোটের পর বাংলার মানুষের রায়কে কোর্ট মান্যতা দিলেই বিরোধীদের এই সন্ত্রাসের খেলা বন্ধ হয়ে যাবে।

কুণাল ঘোষের কথায়, “বিরোধীরা বুঝে গেছে তারা যদি কোথাও রক্তপাতের ছবি দেখাতে পারে, তাহলে কোর্ট তাদের পক্ষে কথা বলবে। আমি আদালতের উপর পূর্ণ মর্যাদা রেখে বলছি, আপনাদের এ ধরণের মন্তব্যের জন্য সন্ত্রাস বাড়ছে। বিজেপি সহ বিরোধীদের একটা ধারণা হয়ে গিয়েছে, একটি দৃশ্য তৈরি করলেই বাজিমাত, সেটা নিজেদের লোক মেরে হোক বা তৃণমূলের। একটু কান্নাকাটি, রক্তপাত ক্যামেরায় দেখাতে পারলেই কোর্টে। আর কোর্ট সেটাকে এন্টারটেন করছে।”

তাঁর আরও সংযোজন, “কোর্ট আর রাজ্যপাল বিরোধীদের ধুনো দিচ্ছে বলে সন্ত্রাসের ঘটনা ঘটছে। বিজেপি, সিপিএম, কংগ্রেস পরিকল্পিত ভাবে সন্ত্রাস করছে। ৬১ হাজার বুথে শান্তিপূর্ণ ভোট হয়েছে। কোর্ট দেখতে পারছে না তৃণমূলের কত লোক মারা গিয়েছে। আমরা জানি মানুষ যেভাবে উপকৃত হয়েছে, ভোটে তার প্রতিফলন ঘটবে। তাই কোর্টকে বলবো, আপনারা আনুপাতিক হার দেখুন। আপনারাই শেষ কথা। আপনারা যা বলবেন সেটাই মাথা পেতে গ্রহণ করব। আপনাদের প্রভাবিত করে জটিলতা তৈরির জন্য উৎসাহ পাচ্ছে বিরোধীরা। বাংলার মানুষের রায়কে কোর্ট মান্যতা দিন, বিরোধীদের এই সন্ত্রাসের খেলা বন্ধ হয়ে যাবে।”

 

 

Previous articleটানা পঞ্চমবার উইম্বলডনের শেষ চারে জোকোভিচ, ফেডেরারকে ছোঁয়ার হাতছানি
Next articleভোট হিংসায় মৃতের পরিবারকে ক্ষতিপূরণ ও চাকরি ঘোষণা মমতার