দু’দিনের অন্তর্বর্তী জামিন পেলেন যৌ.ন হে.নস্থায় অভিযুক্ত কুস্তিকর্তা ব্রিজভূষণ শরণ সিং

জানা যাচ্ছে, ২৫ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে এই জামিন পেয়েছেন ব্রিজভূষণ। বৃহস্পতিবার হবে আবার এই মামলার শুনানি।

অন্তর্বর্তী জামিন পেলেন কুস্তিকর্তা ব্রিজভূষণ শরণ সিং। মঙ্গলবার দিল্লি আদালত অন্তর্বর্তীকালীন জামিন দিল ব্রিজভূষণকে। জানা যাচ্ছে, ২৫ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে এই জামিন পেয়েছেন ব্রিজভূষণ। বৃহস্পতিবার হবে আবার এই মামলার শুনানি। মঙ্গলবার দিল্লি আদালতে হাজিরা দেওয়ার জন্য সমন পাঠানো হয় ব্রিজভূষণকে। আর মঙ্গলবার আদালতে হাজিরা দেওয়ার কিছুক্ষণের মধ্যেই তাঁর অন্তর্বর্তী জামিন মঞ্জুর করে আদালত। জামিন পান আরেক কর্তা বিনোদ তোমারও। মামলার পরবর্তী শুনানি আগামী ২০ জুলাই। আপাতত দু’দিনের জন্য জামিন মঞ্জুর ব্রিজভূষণ এবং বিনোদ তোমারের।

সম্প্রতি ব্রিজভূষণের বিরুদ্ধে কুস্তিগিরদের যৌন হেনস্থার অভিযোগ আনেন বজরং পুনিয়া, বিনেশ ফোগাট, সাক্ষী মালিকরা। ব্রিজভূষণের বিরুদ্ধে চার্জশিট পেশ করে দিল্লি পুলিশ। তার ভিত্তিতেই ব্রিজভূষণের বিরুদ্ধে সমন জারি করে দিল্লির আদালত। আর সেই কারণেই মঙ্গলবারই ব্রিজভূষণকে আদালতে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়। এদিন শুনানির পরে আদালতের পক্ষ থেকে বলা হয়, অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করা হয়েছে ব্রিজভূষণ ও বিনোদ তোমারের।কুস্তিগিরদের হেনস্তার মামলায় আগামী ২০ জুলাই দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে ফের শুনানি হবে। ততদিন পর্যন্ত জামিন মঞ্জুর হয়েছে কুস্তি ফেডারেশনের দুই কর্তার।

জানা যাচ্ছে, শুনানির শুরুতেই আগাম জামিনের আবেদন করেন ব্রিজভূষণের আইনজীবীরা। যদিও জামিনের বিরোধিতা করেনি দিল্লি পুলিশ। কিন্তু তাঁদের আইনজীবী জানান, কয়েকটি শর্ত মানতে হবে কুস্তিকর্তা ব্রিজভূষণকে। আর তা হল, এই মুহূর্তে দিল্লি ছেড়ে কোথাও যেতে পারবেন না ব্রিজভূষণ। অভিযোগকারী এবং তাঁদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা বা তাঁদের ভয় দেখানো যাবে না। আর এই শর্ত মানতে রাজি হয়ে যান ব্রিজভূষণ। তারপরেই ব্রিজভূষণ এবং বিনোদ তোমারকে দু’দিনের অন্তর্বর্তী জামিন দেন বিচারক।

আরও পড়ুন:বিশ্বকাপে ভারতীয় দলে যশস্বীকে দেখতে চান সৌরভ

 

Previous article২৪-এ INDIA বনাম NDA লড়াই: ঘোষণা খাড়গের, মহাজোটের পরবর্তী বৈঠক মুম্বইয়ে
Next articleDev – Srijit: একসঙ্গে নয়, টলিপাড়ায় আলাদা সময়েই দুই ব্যোমকেশের আগমন!