জেল থেকে ছাড়া পেয়েই স্ত্রীকে খু*ন, ছেলে কোলে থানায় আসামের যুবক

অভিযোগ, নাজিবুর তিনজনকে খু*ন করার পরে নিজের সন্তানকে নিয়ে পালিয়ে যায়। পড়ে ৯ মাসের ছেলে কোলে থানায় আত্মসমর্পণ করেন । ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ।

গার্হস্থ্য হিংসার (Domestic violence)অভিযোগ আগে থেকেই ছিল। সেইমতো শাস্তি পেয়ে জেল খাটছিলেন। কিন্তু ছাড়া পাওয়ার পর যে এমন মারাত্মক কাণ্ড ঘটাবেন আসামের ​​গোলাঘাটের (Golaghat, Assam)যুবক সেটা কেউ স্বপ্নেও ভাবতে পারেননি। দম্পতির জীবনে অশান্তি লেগেই থাকতো। পরিবার সূত্রে খবর অভিযুক্ত যুবক নাজিবুর রহমান বোরা তাঁর স্ত্রীয়ের থেকে ডিভোর্স চেয়েছেন। কিন্তু সঙ্ঘমিত্রা ঘোষ কিছুতেই রাজি হচ্ছিলেন না। ধৃতের অভিযোগ তাঁর শ্বশুর সঞ্জীব ঘোষ এবং শাশুড়ি জুনু ঘোষ মেয়েকে ইন্ধন জোগাচ্ছিলেন বিবাহ বিচ্ছেদ না করার জন্য। এই নিয়ে ঝামেলা শুরু হলে বচসায় মেজাজ হারিয়ে তিন জনকে কু*পিয়ে হত্যার অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে।

সাংসারিক অশান্তি থেকে এমন মারাত্মক পরিণতি দেখে রীতিমত উত্তেজনা ছড়িয়েছে গোলাঘাটের হিন্দি স্কুল রোড এলাকায়। জানা গিয়েছে, ঘটনার সময় ভিডিও কলে ছিলেন কাজিরাঙা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সঙ্ঘমিত্রার ছোট বোন। অনলাইনে গোটা ঘটনা তিনি চাক্ষুষ করেছেন বলেই মনে করা হচ্ছে। তিন জনের দেহেই ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাতের চিহ্ন আছে। অভিযোগ, নাজিবুর তিনজনকে খুন করার পরে নিজের সন্তানকে নিয়ে পালিয়ে যায়। পড়ে ৯ মাসের ছেলে কোলে থানায় আত্মসমর্পণ করেন । ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ।

 

 

Previous articleলেক কালীবাড়ি দেখে মুগ্ধ জিটিএ চেয়ারম্যান, দার্জিলিংয়েও মায়ের মন্দির গড়তে চান অনীত
Next articleবিজেপি বিধায়কের প্র.য়াণে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী, বিধানসভায় শেষশ্র.দ্ধা জ্ঞাপন