পঞ্চায়েত নির্বাচনে জয়ী তৃণমূল প্রার্থীকে রাতের অন্ধকারে গু.লি করে কু.পিয়ে খু.ন, গুরুত.র আ.হত আরও ১

গ্রাম পঞ্চায়েত নির্বাচনে জয়ী তৃণমূল প্রার্থীকে রাতের অন্ধকারে গুলি করে কুপিয়ে খুন। শুক্রবার রাতে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট পূর্ব গ্রাম পঞ্চায়েতের অর্জুনপুর এলাকায় । নিহতের নাম মৈমুর ঘরামি। তিনি পঞ্চায়েত নির্বাচনে শাসক দলের জয়ী পঞ্চায়েত সদস্য ছিলেন। মৈমুরের পাশাপাশি এই ঘটনায় গুলিবিদ্ধ হন তাঁরই প্রতিবেশী শাজাহান মোল্লা নামে এক ব্যক্তি। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় ইতিমধ্যেই এক জনকে আটক করেছে মগরাহাট থানার পুলিশ। খুনের ঘটনার পর থেকে থমথমে মগরাহাট পূর্বর অর্জুনপুর এলাকা। অশান্তি এড়াতে এলাকায় রয়েছে বিশাল পুলিশবাহিনী।

আরও পড়ুনঃতীব্র ভূমি.কম্পে কাঁপল আন্দামান-নিকোবর

জানা গেছে, শুক্রবার রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন মৈমুর। বাড়ি থেকে বেশ কিছুটা দূরে কয়েক জন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে। এরপরই মৈমুরকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় তারা। গুলির আঘাতেই লুটিয়ে পড়ে মৈমুর।এরপর তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। চিৎকার করে ওঠে মৈমুর। শব্দ পেতেই ছুটে আসেন মৈমুরের প্রতিবেশী শাজাহান। অভিযোগ, তাঁকেও গুলি করে দুষ্কৃতীরা। তারপরই সেখান থেকে চম্পট দেয় তারা। পরে তাঁদের দু’জনকেই আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৈমুরকে মৃত বলে ঘোষণা করেন। গুলিবিদ্ধ শাজাহানের অবস্থাও আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর। ঘটনার পর রাতেই বিশাল পুলিশ বাহিনী নিয়ে হাসপাতালে পৌঁছন ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে।


ডায়মন্ড হারবারের এসডিপিও জানান, ‘‘মগরাহাট পূর্ব গ্রাম পঞ্চায়েতের অর্জুনপুরে তৃণমূলের জয়ী প্রার্থী ছিলেন মৈমুর। তাঁকেই খুন করা হয়েছে। পাশাপাশি এক জন আহতও হয়েছেন। বেশ কয়েক জন দুষ্কৃতীর নাম উঠে আসছে। যার মধ্যে ইতিমধ্যেই এক জনকে আটক করা হয়েছে।’’তবে এর পেছনে অন্য কোনও রাজনৈতিক কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Previous articleতীব্র ভূমি.কম্পে কাঁপল আন্দামান-নিকোবর
Next articleবিজেপি শাসিত ডবল ইঞ্জিন মধ্যপ্রদেশে নাবালিকাকে ধ.র্ষণ, সারা শরীরে কা.মড়ের দাগ